Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা বরখাস্ত

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২২, ২০২২, ০৪:৩১ পিএম


পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা বরখাস্ত

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে গো-হারা হেরেছে পাকিস্তান। তিন ম্যাচ সিরিজের একটিতেও জয় পায়নি দলটি। এমন হার মেনে নেওয়ার মতো নয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রেসিডেন্টের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রমিজ রাজাকে। খেলোয়াড়ি ক্যারিয়ারের ইতিটানার পর ধারাভাষ্যে নাম লেখান রমিজ রাজা। তার জায়গায় বসবেন নাজাম শেঠি। খবর এনডিটিভি।

খবরে বলা হয়েছে, গতকাল বুধবার পিসিবির নতুন চেয়ারম্যান হিসেবে নজম শেঠির নাম অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তিনি কবে থেকে দায়িত্ব পালন করবেন সে ঘোষণা শিগগির দেওয়া হবে।

গত বছরের সেপ্টেম্বরে তাকে পিসিবির প্রধান করা হয়। তার অধীনে শুরুর দিকে সাফল্য পায় পাকিস্তান ক্রিকেট। কিন্তু ইমরান খান ক্ষমতা হারানোর পর রমিজকে বরখাস্ত করা নিয়ে শোনা যায় গুঞ্জন। তবে দেরিতে হলেও এবার সেই গুঞ্জনই সত্যি হলো।

নতুন দায়িত্ব পেতে যাওয়া নাজাম শেঠি আগেও পিসিবির চেয়ারম্যান ছিলেন। ২০১৩ থেকে ২০১৪ সাল অবধি একবার, এর পর ২০১৭ থেকে ২০১৮ সাল অবধি আরেকবার দেশটির ক্রিকেটের কর্তার দায়িত্ব পালন করেন তিনি। এবার তৃতীয় দফায় তার কাঁধে এই বড় দায়িত্বটা অর্পণ করতে যাচ্ছে পাকিস্তান।

টিএইচ

Link copied!