Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

দেশে ফিরেছেন টাইগার টিম

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০৩:৫৩ পিএম


দেশে ফিরেছেন টাইগার টিম

এশিয়া কাপটা হতাশা দিয়েই শেষ হতে যাচ্ছিলো। একমাত্র আফগানিস্তানছাড়া আর কারো বিপক্ষেই জয়ের দেখা পাচ্ছিলো না। এর মধ্যে শ্রীলঙ্কার বিপক্ষে দু’বার এবং পাকিস্তানের কাছে একবার হারতে হলো টাইগারদের। সব মিলিয়ে যখন হতাশার এক টুর্নামেন্ট শেষ করতে যাচ্ছিলো, তখন আত্মবিশ্বাস ফিরিয়ে দেয়ার জয়ের দেখা পেলো বাংলাদেশ। ভারতকে হারালো ৬ রানের ব্যবধানে।

ভারতকে হারানোর সুখস্মৃতি নিয়েই আজ সকালে দেশে ফিরে এসেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে সকাল সাড়ে ১১টা নাগাদ হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নেমেছে ভারতজয়ী টাইগাররা।

এশিয়া কাপ খেলতে গত ২৬ আগস্ট শ্রীলঙ্কা যায় বাংলাদেশ দল। প্রথম ম্যাচে ৩১ আগস্ট প্রথম ম্যাচে লঙ্কানদের মুখোমুখি হয় টাইগাররা। ওই ম্যাচে বাংলাদেশের পরাজয় ৫ উইকেটে। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের লাহোরে আফগানিস্তানকে ৮৯ রানে পরাজিত করে এশিয়া কাপের সুপার ফোরে খেলা নিশ্চিত করে বাংলাদেশ।

সুপার ফোরে পাকিস্তানের কাছে প্রথম ম্যাচে ৭ উইকেটে এবং কলম্বোয় শ্রীলঙ্কার কাছে ২১ রানে হেরে যায় সাকিব আল হাসানের দল। সে সঙ্গে ফাইনালের আগে ছিটকে পড়া নিশ্চিত হয় তাদের। শেষ ম্যাচে এসে ভারতকে হারালো ৬ রানের ব্যবধানে।

আরএস

 

Link copied!