Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

শেখ রাসেলকে হারাল আবাহনী

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

জানুয়ারি ২০, ২০২৪, ০৮:১৯ পিএম


শেখ রাসেলকে হারাল আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে আবাহনী লিমিটেড। চতুর্থ রাউন্ডের খেলায় শনিবার (২০ জানুয়ারি) গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারিয়েছে আবাহনী লিমিটেড। চার ম্যাচে দুই জয়, একটি করে হার এবং ড্রতে আবাহনীর ঝুলিতে জমা হয়েছে ৭ পয়েন্ট। সমান ম্যাচে শেখ রাসেলের পয়েন্ট ৪।

শেখ রাসেলকে হারানোর ম্যাচে আবাহনীর কর্নেলিয়াস জোড়া ও জোনাথন গোল করেছেন একটি। শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শুধু এই দুজন নন, আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ওয়াশিংটনও দারুণ খেলেছেন। তাতেই রাসেলের রক্ষণ ভেঙে তছনছ।

প্রথমার্ধে আবাহনী দুই গোল আদায় করে। ১২ মিনিটে ওয়াশিংটনের পাসে কর্নেলিয়াস স্টুয়ার্ট বক্সের মাঝ বরাবর দিয়ে ঢুকে ডানে থাকা জোনাথনকে দেন। ব্রাজিলিয়ান মিডফিল্ডার কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জড়িয়ে দেন জালে। প্রথমার্ধের যোগ করা সময়ে সেই ব্যবধান দ্বিগুণ হয়। জোনাথনের দারুণ বুদ্ধিদ্বীপ্ত ফ্রি-কিকে ওয়াশিংটন বক্সে ঢুকে পাস দিয়েছিলেন, তা গোলকিপার ঠিকমতো প্রতিহত করতে পারেননি। সামনে থাকা কর্নেলিয়াস বল রিসিভ করে নিজের প্রথম গোল করেন ।

৭৩তম মিনিটে শেখ রাসেল এক গোল শোধ দেয়। চন্দনের ক্রসে গোল করেন ফাঁকায় দাঁড়ানো সুমন রেজা। গোলরক্ষক শহিদুল আলম সোহেল বাঁ দিকে ঝাঁপালেও গোল বাঁচাতে পারেননি। আবাহনী ৮৫ মিনিটে তৃতীয় গোলের দেখা পায়। জোনাথনের ক্রসে কর্নেলিয়াস প্লেসিং করে দলের জয় নিশ্চিত করেন। শেষ মুহূর্তে সারোয়ার নিপুর প্রচেষ্টা পোস্টে লেগে ফিরে আসলেও, পরাজয়ের ব্যবধান কমাতে পারেনি শেখ রাসেল। 

Link copied!