Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

প্রিমিয়ার ডিভিশন হকি লিগ

মোহামেডান-ঊষার ড্রয়ের দিনে সাধারণ বীমার বড় জয়

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ১৪, ২০২৪, ০৭:১২ পিএম


মোহামেডান-ঊষার ড্রয়ের  দিনে সাধারণ বীমার বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে আজ (১৪মার্চ ) বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল দুই বড় দল মোহামেডান ও ঊষা ক্রীড়া চক্র। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে  পুরো ম্যাচটাই ছিল উত্তেজনায় ভরপুর। প্রথম দুই কোয়ার্টারে দুই গোল করে এগিয়ে যায় মোহামেডান। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সমতা ফেরায় ঊষা ক্রীড়া চক্র। ২-২ গোলে খেলা যখন সমতায়, ঠিক সেই মূহুর্তে পেনাল্টি কর্নার থেকে আবারও এগিয়ে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। তবে চতুর্থ কোয়ার্টারের শেষ মূহুর্তে আবারও সমতায় ফেরে ঊষা ক্রীড়া চক্র। উত্তেজনাপূর্ণ ম্যাচটি শেষ পর্যন্ত ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

এর আগের খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৮-৩ গোলের বড় জয় পেয়েছে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাব। জয়ী দলের ভারতীয় রিক্রট আশুর হ্যাটট্রিকে এ জয় পায় তারা। এছাড়া সাধারণ বীমার জামিল বিন শুভ এবং রবি জোড়া গোল করেন ও কামরুজ্জামান রানা একটি গোল করেন। ভিক্টোরিয়ার শুভ কুমার ঘোষ, আল আমিন মিয়া ও শহিদুল ইসলাম একটি করে গোল করেন। 

খেলার অষ্টম মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে শুরুতেই এগিয়ে নেন সাধারণ বীমার আশু। দশম মিনিটে কামরুজ্জামান রানার গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি। ১২ মিনিটে ভিক্টোরিয়ার শহিদুলের ফিল্ড গোলে ব্যবধান কমান। দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই গোল পায় সাধারণ বীমা। ১৬ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আশুর গোলে ব্যবধান হয় ৩-১। ১৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান ভিক্টোরিয়ার আল আমিন মিয়া। 

২১ মিনিটে জামিল বিন শুভর ফিল্ড গোলে ৪-২ গোলে এগিয়ে যায় সাধারণ বীমা। ২৯ মিনিটে রবির গোল ব্যবধান আরো বাড়িয়ে নেয় বীমা। তৃতীয় কোয়ার্টারের ৩৪ মিনিটে জামিলের গোলে ব্যবধান আরো বাড়িয়ে নেয় সাধারণ বীমা। ৪৩ মিনিটে শুভ কুমার ঘোষের গোলে ব্যবধান কমিয়ে ৬-৩ এ নিয়ে আসে ভিক্টোরিয়া। চতুর্থ কোয়ার্টার ও শেষ কোয়ার্টারের ৪৬ মিনিটে রবির গোলে ব্যবধান ৭-৩ গোলের দাঁড়ায়। ৪৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে সাধারণ বীমার আশু ৮-৩ ব্যবধান। এই গোল করার মধ্য দিয়ে ম্যাচে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন আশু।
 

Link copied!