Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

জুটি বাঁধলেন নিরব ও পূজা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ২৮, ২০২২, ০২:১৩ এএম


জুটি বাঁধলেন নিরব ও পূজা

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়ক-নায়িকা নিরব হোসেন ও পূজা চেরি। দুজনেই ছোট পর্দা হয়ে বড় পর্দায় পা রেখেছেন। সিনেমাও করছেন নিয়মিত। তবে কখনো একসাথে কাজ করা হয়নি এই নায়ক-নায়িকার। এবার হলো। 

দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ সপ্তমবারের মতো আয়োজন করতে যাচ্ছে অনলাইন রিয়েলিটি শো ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি-২০২২’ ও ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দাদা-২০২২’।

আর এই আয়োজনে মডেল হিসেবে একসাথে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন নিরব ও পূজা। এ প্রসঙ্গে নিরব বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকে বহুবার বিশ্বরঙের মডেল হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে।

তবে পূজার সঙ্গে এটাই প্রথমবার। ভালো লাগছে। আশা করছি ভালো কিছুই হবে।’ পূজা বলেন, ‘বিশ্বরঙ আমার পছন্দের একটি ব্র্যান্ড। বিপ্লব সাহা দাদার কাছ থেকে সবসময় আদর-স্নেহ পেয়েছি। তার প্রতিষ্ঠানের জন্য নায়ক নিরব ভাইয়ের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা দারুণ।’

বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা জানান, সপ্তম ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি ও দাদা’ প্রতিযোগিতায় দেশের যেকোনো প্রান্ত থেকে যেকোনো বয়সের ও ধর্মের মেয়ে-ছেলেরা অংশগ্রহণ করতে পারবেন।

এ জন্য সদ্য তোলা ফোর আর সাইজের তিন কপি ছবিসহ (ফুল, মিড লং ও ফুল লেংথ) নিকটবর্তী বিশ্বরঙের শোরুম থেকে ফরম পূরণ করে জমা দিতে হবে। শোরুম থেকে চেকইনের মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। ছবি ও ভিডিও পাঠানো যাবে ১৬ আগস্ট পর্যন্ত।

 

Link copied!