Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

প্রথমবার একসাথে সাইমন-বুবলী

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২, ২০২২, ০১:৪৭ এএম


প্রথমবার একসাথে সাইমন-বুবলী

ঢালিউডে এক দশক হয়েছে অভিনেতা সাইমন সাদিকের। শবনম বুবলীও পা রেখেছেন অর্ধযুগে। এখনো তাদের একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি। নির্মাতা জাকির হোসেন রাজু প্রথমবার এই দুই তারকাকে বাঁধছেন এক ছবিতে। সরকারি অনুদানের সিনেমার তালিকায় যুক্ত হয়েছে আরও দুটি ছবি।

এগুলো প্রযোজনার দায়িত্বে থাকবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)। এরমধ্যে ‘চাদর’ নামের সিনেমায় একসঙ্গে দেখা যাবে সাইমন-বুবলীকে। এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘জাকির হোসেন রাজু স্যারের হাত ধরে আমি ক্যারিয়ার শুরু করেছিলাম।

উনার ‘পোড়ামন’ দিয়ে ক্যারিয়ারের সেরা হিট সিনেমাটি পেয়েছি। ফের স্যারের সিনেমায় কাজ করার সুযোগ এলো। সেটাও এফডিসির প্রযোজনায়। নিজেকে আমি ভাগ্যবান মনে করছি। আমি চেষ্টা করব আমার ওপর আস্থার প্রতিদান দিতে।’

বুবলীর সঙ্গে প্রথমবার পর্দা ভাগ করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘বুবলী এ সময়ের জনপ্রিয় নায়িকাদের একজন। তার সঙ্গে কোনো ছবিতে একক নায়ক হিসেবে প্রথমবার কাজ করতে যাচ্ছি।

আশা করছি আমাদের পর্দার রসায়ন ভালো লাগবে দর্শকের।’ সিনেমাটি নিয়ে জাকির হোসেন রাজু বলেন, ‘গল্প ও চরিত্র অনুযায়ী শিল্পী নির্বাচনের চেষ্টা করি আমি। সেই ভাবনা থেকেই সাইমন ও বুবলীকে নেয়া। আশা করছি তারা সিনেমাটিতে তাদের অভিনয়ের মুগ্ধতা ছড়াবেন।’

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ‘চাদর’ নামক এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন ও বুবলী। চলতি মাসেই এর দৃশ্য ধারণের কাজ শুরু হবে। সাইমন-বুবলী ছাড়াও এতে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, মুনীরা মিঠু প্রমুখ।
 

Link copied!