Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

আসছে লিজার ‘গরুর গাড়ি’

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৪:৪০ এএম


আসছে লিজার ‘গরুর গাড়ি’

মৌসুমটি স্টেজ শোর মৌসুম নয়। তারপরও অনেক সঙ্গীতশিল্পী টুকটাক স্টেজ শোতে গান গেয়ে যাচ্ছেন। এই প্রজন্মের মিষ্টি কণ্ঠের নন্দিত সঙ্গীতশিল্পী লিজাও বলা যায় টুকটাক স্টেজ শোতে ব্যস্ত সময় পার করছেন। গত ২২ আগস্ট সিলেটে, গত শুক্রবার চট্টগ্রামে দু’টি স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করেন।

লিজা জানান আগামী ১৪ সেপ্টেম্বর ঢাকা সেনানিবাসে আরেকটি শোতে পারফর্ম করবেন তিনি। লিজার সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ছিলো ‘চাই তোমায়’।

গানটি লিখেছেন শিমুল এসবি, সুর সঙ্গীত করেছেন নাভেদ পারভেজ। এই গানের ভিডিও নির্দেশনায় ছিলেন লিজা নিজেই। দেশের বাইরে অর্থাৎ আমেরিকায় এই গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছিল। গানটি গেলো ভালোবাসা দিবসে লিজার ইউটিউব চ্যানেল লিজাতে প্রকাশিত হয়।

এরই মধ্যে গানটি এক লাখ ২৫ হাজার ভিউয়ার্স উপভোগ করেছে। লিজা জানান, এরই মধ্যে নতুন মৌলিক গান প্রকাশেরও জোর প্রস্তুতি চলছে। এ মিজানের কথায় ও শওকত আলী ইমনের সুর সঙ্গীতে লিজা নতুন একটি গানের কাজ শেষ করেছেন। গানের শিরোনাম ‘গরুর গাড়ি’।

লিজা জানান শিগগিরই গানটির মিউজিক ভিডিওর কাজ শুর করবেন তিনি। আর এর পরপরই গানটি ইউটিউবে প্রকাশ করা হবে।

লিজা বলেন, ‘এখন তো আসলে স্টেজ মৌসুম নয়। তারপরও শুকরিয়া যে স্টেজ শো করছি টুকটাক। আর কিছুদিন পরই শুরু হবে স্টেজ মৌসুম। সেই সময়টা যেন ভালো কাটে, ব্যস্ততায় কাটে এই দোয়া চাই সবার কাছে। আর গরুর গাড়ি শিরোনামে আমার নতুন একটি গান শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে। এটি আমার একক মৌলিক গান। গানটির কথা খুব সুন্দর। শ্রদ্ধেয় শওকত আলী ইমন ভাইয়া গানটির দারুণ সুর সঙ্গীত করেছেন। এই গানটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।’

এদিকে লিজা ও বেলাল খানের গাওয়া জনপ্রিয় গান পাখির ভিউয়ার্স বেড়েই চলেছে। এই গানটি প্রকাশিত হয় গত বছর পহেলা বৈশাখে প্রকাশিত এই গানটি এখন পর্যন্ত আড়াই কোটি ভিউয়ার্স উপভোগ করেছেন।

গানটি বেলাল খানের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটির সুর সঙ্গীত করেছেন বেলাল খান। লিখেছেন মুসা কে মাহমুদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস শঙ্কর।

এদিকে গত ১০ জুলাই ইউটিউব চ্যানেলে ‘আসিফ’ প্রকাশিত হয় আসিফ আকবর ও লিজার গাওয়া ‘ফেরেনা হারানো দিনগুলো’ গানটি। গানটি লিখেছেন ও সুর করেছেন কবির সুমন। সঙ্গীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা।

 

Link copied!