Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পিছিয়ে গেছে মৌসুমীর ‘ভাঙ্গন’

ওইদিনই আসছে আফজাল হোসেনের ‘বোধ’

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৯, ২০২২, ০১:০৭ এএম


ওইদিনই আসছে আফজাল হোসেনের ‘বোধ’

কথা ছিল আগামী ৪ নভেম্বর প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিনের পরদিনই মুক্তি পাবে মৌসুমী অভিনীত মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত সিনেমা ‘ভাঙ্গন’। কিন্তু গত বৃহস্পতিবার পরিচালক জানালেন ৪ নভেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে না।

পরিবর্তিত তারিখও চূড়ান্ত হয়নি। অভিনয় জীবনের শুরুতে সাইদুল আনাম টুটুলের নির্দেশনায় মৌসুমী প্রথম মেরিল স্কিনকেয়ার ক্রিমের বিজ্ঞাপনে মডেল হন। আর এর পরপরই তিনি আফজাল হোসেনের নির্দেশনায় ‘সুন্দরী প্রিন্ট শাড়ি’র বিজ্ঞাপনে মডেল হন। এই বিজ্ঞাপনে সুমনা হকের কণ্ঠের জিঙ্গেল (বিজ্ঞাপনে ব্যবহূত গান) ‘প্রিয় প্রিয় প্রিয়’ সেই সময় দারুণ জনপ্রিয়তা পায়।

সেই গুণী নির্মাতা, অভিনেতা আফজাল হোসেন অভিনীত অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ওয়েব সিরিজ ওইদিন অর্থাৎ ৪ নভেম্বর হৈচৈতে প্রকাশ পাবে। এই ওয়েব সিরিজে আফজাল হোসেন গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। 

আফজাল হোসেন জানান, এই ওয়েব সিরিজে তিনি একজন অবসরপ্রাপ্ত বিচারপতির চরিত্রে অভিনয় করেছেন। এরই মধ্যে এর ট্রেইলর প্রকাশিত হয়েছে। প্রকাশিত ট্রেইলরে আফজাল হোসেনের নতুন লুক বেশ প্রশংসিত হচ্ছে। দর্শকও অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘বোধ’ ওয়েব সিরিজটি দেখার জন্য। এদিকে শারজাহতে ‘প্রবাসী উৎসব’-এ অংশ নিয়ে দেশে ফিরেছেন মৌসুমী।

‘ভাঙ্গন’ সিনেমা প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘অপেক্ষায় ছিলাম ভাঙ্গনের মুক্তির। কিন্তু শেষ পর্যন্ত আগামী ৪ নভেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে না। আবার অপেক্ষায় থাকতে হবে নতুন চূড়ান্ত তারিখের জন্য। ভাঙ্গনের গল্প, সিনেমাটিতে শিল্পীদের অভিনয় এবং আমার চরিত্রটিও দর্শকের ভালো লাগবে আশা করি। দেখা যাক শেষ পর্যন্ত সিনেমাটি কবে মুক্তি পায়।’

এদিকে মৌসুমী  সর্বশেষ রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমাটি হলে গিয়ে দেখারও আহ্বান জানিয়েছিলেন। এতে ওমর সানীও অভিনয় করেছেন। মৌসুমী অভিনীত মুক্তিপ্রতীক্ষিত আরও সিনেমার মধ্যে রয়েছে জাহিদ হোসেনের ‘সোনার চর’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’।

তবে মৌসুমী অভিনীত ‘ভাঙ্গন’ মুক্তির তারিখ পিছিয়ে গেলেও আগামী ১১ নভেম্বর তারই অভিনীত নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেশান্তর’ সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে। এতে মৌসুমীর সহশিল্পী গুণী অভিনেতা আহমেদ রুবেল।

উল্লেখ্য, মৌসুমী অভিনীত প্রথম সিনেমা ছিল সালমান শাহর সঙ্গে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’। এটি ১৯৯৩ সালের ২৫ মার্চ মুক্তি পায়। আফজাল হোসেন এরই মধ্যে নির্মাণ শেষ করেছেন ‘মানিকের লাল কাঁকড়া’ নামের সিনেমা। এতে কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ ও সোহানা সাবাহ।

Link copied!