Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

রাজের ফেসবুকে তিন নায়িকার আপত্তিকর ভিডিও

রাজ-পরীর সংসার ভাঙার গুঞ্জন

মো. সোহাগ বিশ্বাস

মে ৩১, ২০২৩, ০৪:৪৬ পিএম


রাজ-পরীর সংসার ভাঙার গুঞ্জন

আবারও আলোচনায় ঢাকাই সিনেমার সমালোচিত অভিনেতা শরিফুল রাজ। বিভিন্ন সময় বিভিন্ন নায়িকার সঙ্গে এই অভিনেতার সম্পর্কের গুঞ্জন থাকলেও কখনো তা প্রকাশ্যে আসেনি। তবে এবার ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। সে সঙ্গে সামনে এসেছে জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশারও দুটি ভিডিও। ভিডিওগুলোতে শোবিজের এই তিন তারকার মুখের কথা ছিল কুরুচিপূর্ণ। এ কারণে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে।

গত সোমবার মধ্যরাতে শরিফুল রাজের ফেসবুক পেজ থেকে সুনেরাহ বিনতে কামালকে জড়িয়ে কিছু ছবি আর ভিডিও প্রকাশ হয়। যেখানে দেখা যায়, রাজধানীর কোনো একটি ব্রিজের ওপর মধ্যরাতে রাজ ও সুনেরাহ বসে আছেন। সেখানে তাদের মধ্যে হওয়া কথোপকথন সংবাদমাধ্যমে প্রকাশের যোগ্য নয়।

আবার অন্য এক ভিডিওতে দেখা যায়, রাজ-সুনেরাহ দুজন বসে আছেন কোনো একটি মদের বারে। দুজনেই মদ্যপ অবস্থায়। সঙ্গে আরও দুটি ভিডিওতে দেখা যায়, মধ্যরাতে কোনো একটি ফাঁকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তারা। আর দুজনের কথাতেও স্পষ্ট যে, তারা স্বাভাবিক ছিলেন না তখন।

রাজের ফেসবুক থেকে ভিডিওটি প্রকাশের ১৭ মিনিটের মাথায় তা ডিলিট করা হয়। রাজ শুধু অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের ভিডিওই প্রকাশ করেননি, সঙ্গে প্রকাশ করেছেন তানজিন তিশারও দুটি ভিডিও— যা ধারণ করা হয়েছে কোনো একটি লিফটে।

ডিলিট করার আগেই সেই ছবি ও ভিডিওগুলো নজরে আসে অনেকের। যা নিয়ে লেখা হয় নানা কথা। বিষয়টি নিয়ে এখন পর্যন্ত রাজ ও তিশা টুঁ-শব্দ না করলেও মুখ খুলেছেন সুনেরাহ।

সোমবার দিবাগত রাতেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক দীর্ঘ পোস্ট দিয়ে ঘটনাটি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সুনেরাহ। এই অভিনেত্রী তার পোস্টে অভিযোগের আঙুল তুলেছেন শরিফুল রাজের স্ত্রী অভিনেত্রী পরীমণির দিকে।

ফেসবুক পোস্টে সুনেরাহ লিখেছেন, ‘আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। একটাই সমস্যা, তা হলো— সে ছেলে আর আমি মেয়ে। তার বিয়ের পর থেকে আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হলো। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরোনো বন্ধুর সঙ্গে একটা ছবি তোলা কী অপরাধ! কোনো কারণ ছাড়াই তার স্ত্রী (পরীমণি) আমার ওপর রেগে গেলো!’

ফাঁস হওয়া ভিডিওগুলো নিয়ে এই অভিনেত্রী লিখেছেন, ‘যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। তখন আমাদের বয়স কম ছিল এবং সব সময় মজা করতাম, প্রতিদিন আমরা এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে এভাবে গালি দিতে হয়েছে।’

তিনি আরও লিখেছেন, ‘তাকে (রাজকে) একটি ছবি আমি তখন পাঠিয়েছিলাম তাকে এটা জানানোর জন্য যে, আমি শুটিংয়ে মার খেয়েছি (যেখানে লিয়াকত আমাকে মারে। ‘ন ডরাই’ সিনেমাটা যারা দেখেছেন, তারা জানবেন), মার খেয়ে কালশিটে পড়ে গিয়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না— এটা জানানোর জন্য ছবিটি পাঠিয়েছিলাম। তবে শুধু তাকে নয়, পরিচালককেও 
পাঠিয়েছিলাম।’

বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধ জানিয়ে সুনেরাহ লিখেছেন, ‘আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর অনেকটা চুপিসারেই বিয়ে করেন চিত্রনায়িকা পরীমণি ও শরীফুল রাজ। ঘনিষ্ঠজন ছাড়া তেমন কেউই টের পাননি বিষয়টি। তবে শরীফুল রাজের সঙ্গে প্রেম করছিলেন পরীমণি। এ খবরটি অনেক আগেই ছড়িয়ে পড়েছিল শোবিজে।

বিয়ের মাত্র এক বছরের মাথায় রাজ-পরীমণির সংসার ভেঙে যাচ্ছে— এমন গুঞ্জন ছড়ায় শোবিজপাড়ায়। তবে শেষ পর্যন্ত সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারও রাজের সংসারে ফেরেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি। তবে তিন তারকার গোপন ভিডিও ফাঁসের পর সেই ‘বিচ্ছেদ’ গুঞ্জনের পালে যেন আবার নতুন করে জোর হাওয়া বইতে শুরু করেছে। এখন পরীমণি-রাজের সংসার শেষ পর্যন্ত টিকবে কি না— সেটা সময়ই বলে দেবে।

এদিকে সুনেরাহ বলছেন, ভিডিওগুলো পরীমণি পোস্ট করেছেন। এ বিষয়ে পরীমণি সাংবাদিকদের বলেন,
সুনেরাহ কে? ওই মেয়েকে তো আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। হুট কের কেন সে আমাকে নিয়ে এমন মন্তব্য করবে? আমার মনে হয় সে আলোচনায় আসতেই আমার নাম নিয়ে এসব বলছে। এখন যদি রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হয়, তাহলে আমি ওই মেয়েকেই দায়ী করব। ওর নামে আমি মামলা করব। আপনি ভিডিওগুলো পোস্ট করেছেন কি না জানতে চাইলে এই নায়িকা বলেন, আমি কীভাবে ওসব ভিডিও পোস্ট করব? রাজ তো ১০ দিন আগে থেকেই আমার সঙ্গে নেই। সে রিফ্রেশমেন্টের জন্য প্রায় ১৪ দিন হয় বাসা থেকে বের হয়ে গেছে। কোথায় কী করছে আমি কিছুই জানি না। গতকালও আমি ওকে ফোন করেছিলাম। সে ফোন কেটে বন্ধ করে দিয়েছে। এখন কোথায়, কার সঙ্গে কী করছে, সে দায় কেন আমার ওপর আসবে।

তার মানে রাজ আর আপনি আলাদা থাকছেন কি না জানতে চাইলে পরী বলেন, বেশ কদিন আগে বাসা থেকে বের হয়ে যায় সে। কোথায় আছে, কার সঙ্গে আছে তার কিছুই আমি জানি না। বারবার খোঁজ নেয়ার চেষ্টা করেও পারিনি। পরে দেখি বন্ধুদের সঙ্গে পার্টি করার ছবি ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। হুট করে গতকাল ভিডিও পোস্ট হলো; আমার নাম জড়িয়ে আলোচনাতেও এলো একজন।

রাজ ইচ্ছাকৃতভাবে ওই ভিডিও পোস্ট করেছেন কি না জানতে চাইলে পরীমণি বলেন, বন্ধুদের সঙ্গে পার্টি করার সময় হতে পারে তার বন্ধুরাও মজা করতে তা প্রকাশ করেছে। আবার আমার নাম জড়িয়ে যে সুনেরা আলোচনায় এলো, হতে পারে সেও আলোচনায় আসার জন্য এই ভিডিও পোস্ট করেছে। কারণ সেও তো দাবি করেছে সে রাজের বন্ধু। ক’দিন আগে তো তারা একসঙ্গে পার্টি মোডের ছবিও পোস্ট করেছে। রাজ কেন বাসা ছেড়েছেন জানতে চাইলে এই নায়িকা বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কত কিছুই তো হয়। তবে বাসা থেকে বের হওয়ার মতো তো কিছু হয়নি। অথচ রাজ বাসায় নেই কতদিন। এতদিন বাইরে বাইরে ঘুরে বেড়াচ্ছে; একবারও আমার ও বাচ্চার খোঁজ নেয়নি সে। হতে পারে বন্ধুদের নিয়ে ব্যস্ত ছিল, পার্টি করছিল। কিন্তু আমি মনে করি বিয়ের পর এতটা ফ্রি থাকা উচিত নয়। অন্তত কিছুটা হলেও দায়িত্বশীল হওয়া উচিত। এই যে আলাদা থাকা, তা বিচ্ছেদেরই ইঙ্গিত কি না— এমন প্রশ্নে পরীমণি বলেন, কী ইঙ্গিত দিচ্ছে সেটা বুঝতে পারছি না। কিন্তু আমি সংসার করার তো কম চেষ্টা করছি না। একটির পর একটা ইস্যু চলেই আসছে। তারপরও আমি যে রাজকে বিয়ে করেছিলাম, সেই রাজকে অনেক ভালোবাসি। অবশ্য এখন পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি তানজিন তিশা ও তুষি।
 

Link copied!