Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

পলাশে দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২২, ০৭:৪৯ পিএম


পলাশে দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার

নরসিংদীর পলাশে মনির হোসেন (৪০) নামে এক দিনমজুরকে নিজ বাড়ির উঠানেই হাত-মুখ বাধা গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মনির হোসেন নরসিংহারচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাত ১টার দিকে  মনির হোসেনের মুঠোফোনে একটি কল আসে। পরে মনির হোসেন ঘর থেকে বের হয়ে রাতে আর ঘরে ফেরেননি। শনিবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য নিহতের পিতা  জামাল উদ্দিন ঘর থেকে বের হন। এসময় বাড়ির উঠানে ঘরের দরজার সামনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ছেলে মনির হোসেনের গলাকাটা লাশ দেখতে পান তিনি। ছেলের লাশ দেখে বাবা জামাল উদ্দিনের আর্তচিৎকারে বাড়ির মানুষসহ আশপাশের লোকজন  ছুটে আসেন। পরে পলাশ থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পলাশ থানার পুলিশ সূত্রে জানা যায়, কে বা কারা  এই  হত্যার ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি  গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় পলাশ থানায় মামলা প্রক্রিয়াধীন।

এসএম

Link copied!