Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

জুন ১৪, ২০২২, ০২:১১ পিএম


শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু 

গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত চালক কারখানা শ্রমিক সাইফুল ইসলাম (৩০) চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৩ জুন) মধ্যরাত আড়াইটায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। 

সে উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর (দুর্লভপুর) গ্রামের আমজাদ আলী আঞ্জুর ছেলে। নিহতের চাচা শ্বশুর শহীদ মিয়া বিষিয়টি নিশ্চিত করেছেন। 

চাচা শ^শুর শহীদ মিয়া জানান, নিহত সাইফুল তেলিহাটি ইউনিয়নের এমসি বাজার এলাকার ডিবিএল শিল্প গ্রুপের কারখানায় চাকরি করেন। সোমবার (১৩ জুন) রাত সাড়ে ৮টায় অফিস থেকে ফেরার পথে মাওনা-বরমী আঞ্চলিক সড়কের টেপিরবাড়ি (দেওপাড়া) এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের (নং-ঢাকা মেট্রা ১৮-৫৭ ৯৯) সাথে তার দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কা লাগে। 

এতে মোটরসাইকেলসহ সাইফুল সড়কের পাশে পড়ে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের স্বজনেরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মাওনা আলহেরা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। 

ওইদিন মধ্যরাত আনুমানিক আড়ইটায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। সাইফুল তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি ন্যাশনাল পোল্ট্রি এলাকায় শশুর বাড়ির পাশে নিজ বাড়ি থেকে অফিসে আসা-যাওয়া করতেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিজ্জামান মনির জানান, সাইফুল নিহতের বিষয়টি আমাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ফোনে অবগত করেছে। আমরা এ বিষয়ে থানায় একটি সাধারাণ ডায়েরী (জিডি) করে রাখছি। 

আমারসংবাদ/এআই 

Link copied!