Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

সভাপতি মুরছালিন দারাশিকো, সম্পাদক মোজাম্মেল হক বর্ণালী

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২২, ১২:৩৭ পিএম


সভাপতি মুরছালিন দারাশিকো, সম্পাদক মোজাম্মেল হক বর্ণালী

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭ ঘটিকায় কটিয়াদী উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আহবায়ক সৈয়দ মুরছালিন দারাশিকোর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি ভেঙে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন দৈনিক জনকণ্ঠ ও বাংলা টিভির কটিয়াদী-পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি সৈয়দ মুরছালিন দারাশিকো এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন এমপি নিউজ ও দৈনিক মানবকণ্ঠের কটিয়াদী উপজেলা প্রতিনিধি মোজাম্মেল হক বর্ণালী।

কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন, সভাপতি- সৈয়দ মুরছালিন দারাশিকো, সিনিয়র সহ-সভাপতি-মোঃ হুমায়ুন কবীর (আমাদের নতুন সময়), সহ-সভাপতি-মোঃ ওমর ফারুক (দৈনিক আনন্দ বাজার পত্রিকা), সাধারণ সম্পাদক-মোজাম্মেল হক বর্ণালী (এমপি নিউজ ও দৈনিক মানবকণ্ঠ), যুগ্ম-সাধারণ সম্পাদক-মোঃ রফিকুল ইসলাম শাহীন (নরসুন্ধা পাড়ের কথা), সাংগঠনিক সম্পাদক-শাহরিয়ার সুলতান প্রিন্স (আওয়ার টাইমস্), অর্থ সম্পাদক-এ.আল মামুন (ভোরের বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোস্তাফিজুর রহমান (কিশোরগঞ্জ বার্তা), দপ্তর সম্পাদক- মোঃ হাবিবুর রহমান জীবন (বর্ণালী প্রতিদিন), সাহিত্য সম্পাদক- মাহবুবুর রহমান (দৈনিক আমার সংবাদ), সম্মানিত সদস্যরা হলেন-বাবু রণবীর সিংহ, জয়নাল আবেদীন মানিক (দৈনিক আমাদের অর্থনীতি), মোঃ শাহাদৎ হোসেন (বাংলাদেশের খবর), সোলায়মান হোসেন পাশা (গ্রামীণ চোখ) ও সৈয়দ রানা (দি নিউজ টাইমস্)।

এদিকে নবনির্বাচিত কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

কেএস 

Link copied!