Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ গ্রেপ্তার ৩

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী

আগস্ট ৬, ২০২২, ০৮:২০ পিএম


ফেনীতে ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ গ্রেপ্তার ৩

ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে পিকআপ ভর্তি ১ হাজার ৫০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ তথ্য জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমাসহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৫টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রেলওয়ে ওভারপাসের নিচে অবস্থান নেয়। শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ি নামক এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ গাড়ী থামিয়ে ৯টি ড্রাম ভর্তি ১ হাজার ৫০০ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়।

এ সময় দক্ষিণ খানে বাড়ি এলাকার আবদুর রহমানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (৫৫), উত্তর শর্শদী এলাকার ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৩৪) ও সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিমকে (২২) গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃণ তিন ব্যক্তি জানায়, দক্ষিন খানে বাড়ি এলাকার হাসান আলী (৫২), জিয়াউদ্দিন (৪৫), আবদুল কাদের মিয়া (৪৫) মালবাহী রেলের চালকের সাথে আঁতাত করে বিভিন্ন সময় ডিজেল সংগ্র করে অধিক মুনাফায় বিক্রি করে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অপর তিনজনকে গ্রেপ্তার ও রেলের চালককে সনাক্ত করার চেষ্টা চলছে।

কেএস 

Link copied!