Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নিজের বউকে দিয়ে প্রেমের ফাঁদ পেতে বাইক ছিনতাই

সাহিদুল ইসলাম ভূঁইয়া

আগস্ট ১৬, ২০২২, ০২:৫৪ পিএম


নিজের বউকে দিয়ে প্রেমের ফাঁদ পেতে বাইক ছিনতাই
ফাইল ছবি

শিবগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে স্বামীর সহযোগিতায় মটরসাইকেল ছিনতাই করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃষ্টি আখতার (২০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে ছিনতাইয়ে জড়িত বৃষ্টির স্বামী সিরাজুলকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। পরে ছিনতাই হওয়া মটরসাইকেলটি দিনাজপুর জেলার বিরামপুর থেকে উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তার বৃষ্টি আখতার বগুড়া সদরের তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতুর স্ত্রী।

ওসি দীপক কুমার জানান, বগুড়া সদর থানার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব কিছুদিন আগে লটারীতে একটি এ্যাপাচি ফোরভি ১৬০ সিসি মোটর সাইকেল পান। ওয়াহাব ও তার ছেলে রবিন (১৭) মোটর সাইকেলটি চালাতো।

পার্শ্ববর্তী  তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতু মটর সাইকেলটি ছিনতাই করার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী সিরাজুল তার স্ত্রী বৃষ্টিকে রবিনের মোবাইল নাম্বার সংগ্রহ করে দেয় এবং তার সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করতে বলে।

স্বামীর পরামর্শে বৃষ্টি রবিনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে প্রেমের সম্পর্ক স্থাপন করে। এরপর রবিনের সঙ্গে দেখা করা প্রস্তাব দেয় বৃষ্টি। সেই অনুযায়ী গত ৯ আগস্ট দুপুরের পর রবিন তার বন্ধু নিরবকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতির ধাপ এলাকায় যায়।

সেখানে বৃষ্টি আগে থেকেই রবিনের জন্য অপেক্ষা করছিল। রবিন তার বন্ধুকে সাথে নিয়ে ভাসুবিহার নরপতির ধাপে পৌঁছে বৃষ্টির সঙ্গে দেখা করে। তারা দু’জনে নির্জন স্থানে বসে গল্প শুরু করে।

এই সুযোগে বৃষ্টি তার স্বামীকে মোবাইল ফোনে ম্যাসেজ দিয়ে তাদের অবস্থান জানিয়ে দেয়। বৃষ্টি ওই যুবকের সঙ্গে গল্প করার সময় আগে থেকেই নিয়ে আসা চেতনা নাশক মিশ্রিত কোমল পানীয় পান করায়। কিছুক্ষণের মধ্যে রবিন অসুস্থ বোধ করে।

এমন সময় বৃষ্টির স্বামী তার এক সহযোগীকে সাথে নিয়ে সেখানে পৌঁছে নিরব এবং বৃষ্টিকে সেখানে বসে প্রেম করার অভিযোগ তুলে চড় থাপ্পড় দিয়ে মটরসাইকেল সহ তাকে তুলে নিয়ে যায়।

কিছুদুর গিয়ে ফাঁকা স্থানে নিরবকে মারপিট করে রাস্তায় ফেলে রেখে মটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে সিরাজুল পালিয়ে যায়। ১৪ আগস্ট রবিনের মা রোজিনা আখতার শিবগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান শুরু করে।

পরে তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ বৃষ্টি আখতারের অবস্থান শনাক্ত করে এবং তাকে গ্রেপ্তার করে। এসময়  বৃষ্টির হেফাজত থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়। বৃষ্টির স্বামী পালিয়ে যায়। পরে পুলিশ বৃষ্টির দেওয়া তথ্য মতে দিনাজপুর জেলার বিরামপুর থানা এলাকা থেকে উদ্ধার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমেক জানান, গ্রেপ্তারকৃত বৃষ্টি আখতার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে জানান তিনি।

এআই  

Link copied!