Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মহম্মদপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

আগস্ট ২০, ২০২২, ০৭:২৮ পিএম


মহম্মদপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মাগুরা মহম্মদপুরে পলাশবাড়ী ইউপির মৌফলকান্দি গ্রামের বাসিন্ধা বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহাদাৎ হোসেন মন্ডল (৭৫) বাধক্য জনিত কারনে শুক্রবার দিনগত গভীর রাতে ঢাকা মীরপুর কন্যার বাড়ী ইন্তেকাল করেন। তিনি মৃত্যু কালে স্ত্রী ও ৪ কন্যা নাতি নাতনী বহু গুণীজন রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা মোঃ শাহদাৎ হোসেন মন্ডলকে শনিবার দুপুরে মৌফলকান্দি ঈদগাহ মাঠে পূর্ণ রাষ্টীয়  মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। শেষে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয় এবং মাগুরা পৌর কবর স্থানে তার দাফন করা হয়। গার্ড অব অনার প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রীয় প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল। মরহুমের জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য দেন মহমদপুর থানার পরিদর্শক (অঃদাঃ) মোঃ আশরাফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার রেজাউর রহমান,   বীরমুক্তিযোদ্ধা তিলাম হোসেন, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মোঃ মহাসিন বিশ্বাস  পরিচালক  রুপালি গ্রুপ, পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী, সাবেক চেয়ারম্যান  এম রেজাউল করিম চুন্নু, এ্যাডঃ মনিরুল ইসলাম, সৈয়দ আক্তারুজ্জামানসহ রাজনৈতিক সামাজিক বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!