Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বন্ধুর হাতে বন্ধু খুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

আগস্ট ২৫, ২০২২, ০৪:২৫ পিএম


বন্ধুর হাতে বন্ধু খুন

নাটোরে মাদক সেবনের টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধু আলিফ হোসেনের ধারালো হাসুয়ার কোপে অপর বন্ধু শাওন আহমেদের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরের দিকে শহরের মল্লিকহাটি পশ্চিমপাড়া মহল্লায় এই খুনের ঘট্না ঘটে। নিহত শাওন আহমেদ ওই মহল্লার দেলু ইসলামের ছেলে। আর ঘটনার পর থেকে আলিফ হোসেন পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ সুপার সাইফুর রহমান সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও স্থানীয়রা জানান, শাওন আহমেদ ও আলিফ হোসেন দু’জন ঘনিষ্ট বন্ধু ছিলো। সকালে দুইজন একসাথে বাজার থেকে এলাকায় ফিরে আসে। পরে তারা নিজেদের এলাকার একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় তাদের মধ্যে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে দেকানে পড়ে থাকা ঘাস কাটা হাসুয়া নিয়ে দুজনার মধ্যে টানাহেচরা শুরু হয়। এক পর্যায়ে আলিফ হোসেন ওই হাসুয়া দিয়ে শাওনকে কোপ দেয়। 
স্থানীয়রা এগিয়ে এসে শাওনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাওনের মৃত্যু হয়।

আসামি আলিফ হোসেনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে আলিফকে আটক করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন ওসি নাছিম আহমেদ।

কেএস 

Link copied!