Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাউজানে বিয়ের ১ মাস না যেতেই লাশ হলেন গৃহবধূ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

সেপ্টেম্বর ২, ২০২২, ০৩:৪৪ পিএম


রাউজানে বিয়ের ১ মাস না যেতেই লাশ হলেন গৃহবধূ

চট্টগ্রামের রাউজান উপজেলায় বিয়ের ১ মাস পার না হতেই লাশ হলেন জাহেদা আফরিন তাইরিন (২৮) নামের এক গৃহবধূ। স্বামীর উপস্থিতিতে শ্বশুর বাড়িতে নিজ কক্ষ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কমলার দিঘি এলাকার গণির বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ একই এলাকার মো. ইসমাইলের স্ত্রী।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, মাত্র ১৯ দিন আগে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার মো. ইউসুফের মেয়ে জাহেদা আফরিনের সাথে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আবু তাহেরের পুত্র মো. ইসমাইলের সাথে বিয়ে হয়। নিহতের শাশুড়ী ৪০ দিন আগে মারা যায়। বিয়ের পর বাপের বাড়ি যাওয়া নিয়ে ২ পরিবারের মাঝে মনমালিন্যের সৃষ্টি হয়। 
নিহতের ভাই মো. ইব্রাহিম বলেন, এটি পরিকল্পিত হত্যা। বিয়ের ১৯ দিনের মধ্যে একবারও আমার বোনকে বাড়িতে নিয়ে যেতে দেয়নি। আমার বোনের জামাই নেশাগ্রস্ত ছিল। আমার বোনকে মেরে ফেলা হয়েছে।

নিহতের স্বামী ইসমাইল জানান, গতকাল রাত থেকে কয়েকবার রুম থেকে বের হয়ে যেতে চেয়েছিল সে। সকালে একসাথে নাস্তা করেছিলাম। কিন্তু কি হয়ে গেল বুঝতে পারছি না।

স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ জানান, সকাল ৯ টার দিকে আমাকে নিহতের স্বামীর মোবাইল থেকে ফোন করে জানানো হয়। এরপর আমি গিয়ে দরজা খোলা অবস্থায় মরদেহ খাটে পরে থাকতে দেখলে আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়নাল আবেদীন জানান, সকাল ৯ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দরজা খোলা অবস্থায় গৃহবধূর লাশ খাটে পরে থাকতে দেখি। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

কেএস 

Link copied!