Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বাগাতিপাড়ায় গাছে ঝুলছিল বৃদ্ধার লাশ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৮, ২০২২, ১১:২১ এএম


বাগাতিপাড়ায় গাছে ঝুলছিল বৃদ্ধার লাশ

নাটোরের বাগাতিপাড়ায় বাড়ির সানের ছোট একটি গাছে ঝুলন্ত অবস্থায় ছিল রহিমা নামে এক বৃদ্ধার লাশ। খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় বাগাতিপাড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে বাগাতিপাড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের লক্ষণহাটি মহল্লা থেকে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রহিমা বেগম (৭০) ঐ মহল্লার মৃত আব্দুর রহমানের স্ত্রী ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মৃত রহিমা তার বড় ছেলে মুজিবরের সাথে থাকতেন। ফজরের নামাযের পূর্বে মৃতের বড় ছেলে ঘুম থেকে উঠে তার মা এর ঘরের দরজা খোলা দেখে ঘরের ভেতরে গিয়ে মাকে দেখতে না পেয়ে চিৎকার করে। চিৎকার শুনে তার ছোট ভাই শরিফুল বেরিয়ে আসে এবং তাদের মাকে খোঁজাখুঁজি করতে থাকেন। এ সময় বাড়ির সামনের ছোট একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাদের বৃদ্ধা মা রহিমাকে দেখতে পান। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাগাতিপাড়া পৌরসভার লক্ষণহাটি মহল্লা থেকে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) ফজলুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

কেএস 

Link copied!