Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রুমায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা

রুমা (বান্দরবান) প্রতিনিধি

রুমা (বান্দরবান) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৫:৫০ পিএম


রুমায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা

বান্দরবানে রুমা উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক ভাবে প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রুমা উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ সার্ভিস ইউনিটের সার্বিক ব্যবস্থাপনায় মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) বেলা ১২টা দিকে মুনলাই পাড়া বেস্ট সেন্টার এর কর্মশালা অনুষ্ঠিত হয়।

বান্দরবানে পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডা. অংচালু সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এবং পরিচালক যুগ্মসচিব মো. হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (এমসিএইচ সার্ভিস ইউনিট) মাহমুদুর রহমান, পরিবার পরিকল্পনা বিষয়ক কনভেনিং কমিটি এবং লাইন ডাইরেক্টরের আহবায়ক দুংড়িমং মারমা, জেলা সিভিল সার্জন ডা. নীহার রঞ্জন নন্দীসহ কর্মশালায় অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন উপজেলার ৪টি ইউনিয়নের সকল স্বাস্থ্যকর্মী, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, এনজিও কর্মীবৃন্দসহ আরো অনেকে।

কর্মশালায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রেগুলোতে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করা হয়।

এসএম

Link copied!