Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় শ্রমিক নেতাসহ তিন ইয়াবা কারবারি আটক

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৪:১১ পিএম


আশুলিয়ায় শ্রমিক নেতাসহ তিন ইয়াবা কারবারি আটক

আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা  পুলিশ (ডিবি)।

গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট মুন্সিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আরও এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে জানা যায়।

আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মণ্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডল (৩৬) এবং কক্সবাজার জেলার বাসিন্দা শাজাহান মিয়া (২৮)।

ডিবি পুলিশ জানায়, কক্সবাজার থেকে দীর্ঘ দিন ধরে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাজাহান নামের এক মাদক কারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডল ও তার বাবা-ভাই মিলে খুচরা ব্যবসায়ীর কাছে ৫০০/১০০০ পিস করে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তিনজনকে আটক করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, এই চক্রটি অনেক দিন যাবত এই এলাকায় মাদক কেনাবেচা করে। মূলত কক্সবাজার জেলার বাসিন্দা শাজাহান মিয়া ইয়াবার বড়ো চালান আশুলিয়ায় নিয়ে আসেন। তার পরে এখানে শ্রমিক নেতা মামুন মণ্ডল ও তার বাবা এগুলো বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতেনাতে আটক করেছি।

এসএম

Link copied!