Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সুন্দরগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

অক্টোবর ২০, ২০২২, ০৪:৫২ পিএম


সুন্দরগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের খংগুয়ার বিল নামক স্থানে রাস্তার পাশে ধান ক্ষেত থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় অটো রিক্সা চালক খলিলুর রহমান (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে তার লাশ উদ্ধার করে। খলিলুর পাশ্ববর্তী শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনাতুল্লাহ্ ছেলে।

স্থানীয় স্কুল শিক্ষক মোজাফ্ফর হোসেন জানান, সকালে বাড়ি থেকে হাঁটতে বের হয়ে রাস্তার পাশে গিয়ে ধানক্ষেতে গলায় রশি পেঁচানো অবস্থায় খলিলুলের লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকি। স্থানীয় লোকজন ছুটে এলে তাকে দেখে। এরই মধ্যে স্থানীয় একজন তাকে সনাক্ত করতে পেয়ে তার বাড়িতে খবর দেয়। পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে সনাক্ত করে। পরিবারের দাবি অটো বাইক ছিনতাইকারি সিন্ডিকেট দলের সদস্যরা তাকে হত্যা করে অটো রিক্সা ছিনতাই করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরুতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

থানার পুলিশ পরিদর্শক তদন্ত সেরাজুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার লাশ ধানক্ষেতে ফেলে রেখে অটো রিক্সা নিয়ে পালিয়ে গেছে কে বা কাহারা।

কেএস 

Link copied!