Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নিখোঁজের পর খালে মিলল মাদরাসা শিক্ষার্থীর লাশ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২২, ০৫:৫৮ পিএম


নিখোঁজের পর খালে মিলল মাদরাসা শিক্ষার্থীর লাশ

মাদারীপুরে নিখোঁজের একদিন পর লামিয়া আক্তার (১১) নামে এক মাদরাসা শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার কালিকাপুরের এক খালের ভেতর থেকে লামিয়ার লাশ উদ্ধার করা হয়।

নিহত লামিয়া সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসায় ৫ম শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়ি হোসনাবাদ থেকে নানাবাড়ি চরনাচনা যাবার কথা বলে বাড়ি থেকে বের হয় লামিয়া। পরে লামিয়ার আর কোনো খোঁজ না পাওয়া গেলে শুক্রবার দুপুরে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। সেদিন রাতে খোঁজাখুঁজির এক পর্যায়ে লামিয়ার লাশ খালের মধ্যে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা লামিয়ার লাশ খালের পানিতে ফেলে রেখে যায়।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এই ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ধর্ষণ শেষে নির্জন স্থানে লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

এসএম

Link copied!