Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: এসপি লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

নভেম্বর ২, ২০২২, ০৮:২২ পিএম


মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: এসপি লক্ষ্মীপুর

মাদক কারবারিদের বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে লক্ষ্মীপুরের এসপি মো. মাহফুজ্জামান আশরাফ বলেছেন, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের অবস্থান জিরো টলারেন্স। কাউকে ছাড় দেওয়া হবেনা, সে যেই হোক। কারণ, মাদক আমাদের তরুণ ও যুবসমাজকে ধ্বংস করছে। 
বুধবার (০২ নভেম্বর) বিকেল ৫টায় জেলার দাসেরহাট রূপাচরা সফিউল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিট পুলিশিং কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- এএসপি (সদর সার্কেল) মো. সোহেল রানা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেহ উদ্দিন, জনতা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম খাঁন, চরশাহী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু ও দিঘলী ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন জাবেদ প্রমুখ।

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ আরো বলেন, আপনার সন্তানকে অপরাধ মুক্ত রাখতে পারিবারিকভাবে কাউন্সিলিং করুন। যাতে সন্তানরা বিপথে না যায়। ছেলে মেয়েদের সাথে নিবিড়ভাবে সময় দিন। তাদের ব্যক্তিগত সমস্যা সম্পর্কে জানুন এবং তা সমাধানের চেষ্টা করুন। তাহলে আপনার সন্তান ভালো থাকবে।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সামছুল হক সামছু।

এবি 

Link copied!