Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২২, ০৪:৫৭ পিএম


ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি ঘুমের ভান ধরেছে। তারা জেগে ঘুমায়। তাই পদ্মা সেতু, ফ্লাইওভারসহ বৃহৎ উন্নয়নো তাদের চোখে পড়ে না। যমুনা রেল সেতু হচ্ছে। যমুনা পাড়ে শিল্পাঞ্চল হচ্ছে। শতশত উন্নয়ন প্রকল্পের কোনটিই তারা দেখেনা।

তিনি শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সমবায় দিবসে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, তারেক রহমান লন্ডনে বসে রিমোট চেপে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর স্বপ্ন দেখে। তাদের এই স্বপ্ন কোনদিন বাস্তবায়ন হবেনা। দেশের বাইরে ও ভেতরে ষড়যন্ত্র করে। এই ষড়যন্ত্রকারিদের সমুচিত জবাব দেওয়া হবে। সমূলে উৎপাটন করা হবে।

মন্ত্রী আরো বলেন, সমবায়ীরাই দেশের শক্তি। বঙ্গবন্ধু সমবায়ের মাধ্যমে দেশকে উন্নত করতে চেয়েছিলেন। তার স্বপ্ন আপনারা সংগঠিত হয়ে শিল্প কারখানা করার মধ্য দিয়ে বাস্তবায়ন করবেন।

সমবায় দিবসের আলোচনা সভায় সভাতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন। এসময় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম  প্রমূখ। অনুষ্ঠানে শ্রেষ্ঠ ৫জন সমবায়ীকে ক্রেস্ট তুলে দেন মন্ত্রী।

কেএস

Link copied!