Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পরীক্ষা শেষে বাবার জানাজায় ছেলে

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২২, ০৭:২৫ পিএম


পরীক্ষা শেষে বাবার জানাজায় ছেলে

ঝালকাঠিতে বাবার মরদেহে বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষার হলে বসতে হয়েছে ছেলেকে। আর পরীক্ষা শেষ করেই বাবার জানাজায় অংশ নিতে হয়েছে। হৃদয় বিদারক এ ঘটনা ঘটেছে ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়নের কেওড়া গ্রামে।

ওই পরীক্ষার্থির নাম সালমান রাফি। সে মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। ঝালকাঠি সরকারি কলেজের ওই শিক্ষার্থী সকালে মহিলা কলেজে কেন্দ্রের পরীক্ষার হলে বসেছে।

সালমান রাফির বড় চাচা মো: মামুন হাওলাদার জানান, তার ছোট ভাই শফিকুল ইসলাম কুদ্দুস (৫০) দীর্ঘ দিন ধরে ডায়াবেটিকস ও উচ্চরক্ত চাপে ভুগছিলেন। শনিবার দুপুর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন। রাতে তাকে অসুস্থ অবস্থায় স্বজনরা জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। কিছুক্ষণ পরে পরীক্ষা-নিরিক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলাম কুদ্দুস কেওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক সাবেক ইউপি সদস্য ছিলেন। 
বড় ভাই মামুন হাওলাদার বলেন, রোববার প্রথম দিনের এইচএসসি পরীক্ষা শেষে রাফি আসার পরে জোহরের জানাজার নামজ শেষে পারিবারিক কবরস্থানে ভাইকে দাফন করা হয়।

এদিকে এ শিক্ষার্থীর বাবার মৃত্যুতে আত্মীয় স্বজন, সহপাঠি ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কেওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম আরিফ হোসেন মিন্টু বলেন, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম কুদ্দুস অনেক ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। তার ছেলে সলমান এবছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। পরিক্ষা দিয়ে আজ তার বাবার জানাজায় সে অংশ নেয়।

কেএস 

Link copied!