Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

অনিয়মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে মারধর

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২২, ০৬:৪৫ পিএম


অনিয়মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে মারধর

নেত্রকোনার মদনে ফসল রক্ষা বাধ কেটে মাছ ধরার সংবাদ প্রকাশ করায় নিজাম উদ্দিন নামে এক সাংবাদিককে মারধর করার অভিযাগ পাওয়া গেছে। নিজাম উদ্দিন দৈনিক ভোরের ডাক পত্রিকার মদন উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

এ ঘটনায় নিজাম উদ্দিন সোমবার রাতে মদন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বর্তমানে তিনি মদন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে মদন থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহিদুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এরআগে সোমবার সন্ধ্যায়  মদন শহরের সেন্টার মোড়ে লোকমান মার্কেটে নিজের অফিসে নিজাম উদ্দিনকে মারধর করা হয়।

সাংবাদিক নিজাম উদ্দিন জানান, ফসল রক্ষা বাধ কেটে মাছ ধরার বিষয়ে সংবাদ প্রকাশ করায় সোমবার সন্ধ্যায় স্থানীয় রোকন মিয়া, আরিফ মিয়া, কিরণ মিয়া ও বিজয় মিয়া সহ বেশ কয়েকজন আমার ওপর হামলা চালায়। এ সময় আমাকে তাদের হাত থেকে আমাকে বাঁচাতে গিয়ে আমার ভাগ্নে জহিরুলসহ দুই-তিনজন আহত হয়। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  মূলত রোক মিয়ার নেতৃত্বে হাওরে বাধ কেটে মাছ ধরছিল এলাকার কয়েকজন। সংবাদ প্রকাশ করায় উপজেলা প্রশাসন তাদের মাছ ধরা বন্ধ করে দেয়। এ নিয়ে রোকন সহ তার সহযোগীরা আমার উপর ক্ষুব্ধ হয়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত হামলাকারী রোকনসহ অন্যদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজীনা শাহরীন জানান, সাংবাদিক নিজাম উদ্দিনকে মারধরের বিষয়টি অবগত হয়েছি। এ বিষয়ে ওসি সাহেবকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছি।

কেএস

Link copied!