Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

বরিশালে স্ত্রীকে হত্যার অভিযোগে যুবদল নেতার বিরুদ্ধে মামলা

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

নভেম্বর ২৩, ২০২২, ০৩:৩৩ পিএম


বরিশালে স্ত্রীকে হত্যার অভিযোগে যুবদল নেতার বিরুদ্ধে মামলা

বরিশালে দ্বিতীয় স্ত্রীকে হত্যার অভিযোগে যুবদল নেতা মিলন খানকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে মিলনের প্রথম স্ত্রী ঝুমুর বেগমকে।

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন মিলনকে পুলিশী নজরদারিতে রাখা হয়েছে।

নিহত মারুফা বেগমের (৩০) বাবা আইউব আলী মঙ্গলবার রাতে বাদী হয়ে জেলার বাবুগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বুধবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মামলায় মিলন ছাড়াও অজ্ঞাতনামা সাতজনকে আসামি করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরিকল্পিতভাবে গৃহবধূ মারুফাকে হত্যা ও হত্যায় সহযোগিতার অভিযোগ আনা হয়েছে।

সূত্রমতে, উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মিলন ওই এলাকায় রড সিমেন্টের ব্যবসা করেন। তিনি উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক। নিহত দুই সন্তানের জননী মারুফা তার দ্বিতীয় স্ত্রী।

মিলনের ভাই সবুজ খান এর আগে জানান, সোমবার রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে ডাকাতদল প্রবেশ করে। ডাকাতরা বাসায় থাকা আড়াই লাখ টাকা ও তিন ভরি সোনার গয়না লুট করতে গেলে মারুফা বাঁধা দেয়। তখন তাকে ডাকাতরা গলা কেটে হত্যা করে। একইসময় মিলনকেও কুপিয়ে আহত করা হয়।

ওসি মাহাবুবুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারনা করা হচ্ছে।

তিনি আরও বলেন, ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। হাসপাতালে চিকিৎসাধীন মিলন খানকেও পুলিশের নজরদারিতে রাখা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোঃ ওয়াহিদুল ইসলাম বলেন, পারিবারিক বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তাই বিষয়টি অধিকতর তদন্ত চলছে।

এসএম

Link copied!