Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

বড়লেখায় বলাৎকারের অভিযোগে ২ জন কারাগারে

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২২, ০৩:৫১ পিএম


বড়লেখায় বলাৎকারের অভিযোগে ২ জন কারাগারে

মৌলভীবাজারের বড়লেখায় এক কিশোরকে বলাৎকারের অভিযোগে রাসেল আহমদ, তার সহযোগী কয়ছর আহমদকে বড়লেখা থানা পুলিশ আদালতের মাধ্যমে মঙ্গলবার শ্রীঘরে পাঠিয়েছে।

বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সোয়ারারতল গ্রামের রাসেল আহমদ, তার সহকর্মী উওর শাহবাজপুর ইউনিয়নের সায়পুর এলাকার কয়ছর আহমদের বিরুদ্ধে বলদকারের অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোক্ত দু জন দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সোয়ারারতল, গ্রামের, রুনু মিয়ার ছেলে, রাসেল আহমদ ও উওর শাহবাজপুর ইউনিয়নের, সায়পুর গ্রামের, আব্দুল আজিজের ছেলে, কয়ছর আহমদ। ইলেক্ট্রিশিয়ানের কাজ করার কথা বলে। রোববার সন্ধ্যায় সে ভিকটিমের বাড়িতে গিয়ে সহকারী হিসেবে এক জায়গায় কাজে নেওয়ার প্রস্তাব দেয়। ভিকটিম কিশোর ২০০ টাকা পারিশ্রমিকের আশায় কয়ছরের সাথে কাজে যায়।

কয়ছর আহমদ লম্পট রাসেল আহমদের বাড়িতে নিয়ে যায়, সেখানে গিয়ে ভিকটিমকে বলে তুমি তার সাথে যাও, সে কাজ করাবে পরে একটি নির্যন স্থানে  কিশোরকে নিয়ে যায় এবং দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ঐই কিশোরকে বলাৎকার করে। এঘটনায় নির্যাতিত কিশোর অসুস্থ হয়ে পড়ে এবং বাড়ির লোকজনকে ঘটনাটি জানালে তার স্বজনরা বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নিয়ে 
চিকিৎসা নেন। সোমবার রাতে ভিকটিম কিশোরের বাবা সায়পুর এলাকার নাজিম উদ্দিন বলদকার রাসেল আহমদ ও তার সহযোগী কয়ছর আহমদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহবাজপুর তদন্ত কেন্দ্রের এস আই মোঃ মাসুক আহমদ জানান অভিযোক্তদের বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছি।

কেএস 
 

Link copied!