Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২২, ০৫:৪৫ পিএম


ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেপ্তার

ফরিদপুর শহরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় ১৯ বছর বয়সী ভাগ্নীকে ধর্ষণের অভিযোগে মামা রিপন মোল্যাকে (৪৫) গ্রেপ্তার করেছে ফরিদপুর র‍্যাব-৮।

গ্রেপ্তার রিপন ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাবিগঞ্জ এলাকার সামচুদ্দিন মোল্যার ছেলে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকালে ফরিদপুর র‍্যাব-৮ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে রিপন মোল্যাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া এলাকা থেকে অভিযুক্ত রিপন মোল্যাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৮ সুত্রে জানা গেছে, গত ২৯ নভেম্বর ফরিদপুর শহরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাড়িতে ভাগ্নীকে রাতের আধারে মুখ চেপে ধর্ষণ করে মামা। ধর্ষণের ঘটনা জানাজানি হলে আত্মগোপনে চলে যান মামা রিপন মোল্লা।

পরে এ ঘটনায় ডাক্তারী পরীক্ষা শেষে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করে ভাগ্নী। পরে ধর্ষণের অভিযোগ উঠা ব্যক্তিকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে ফরিদপুর র‍্যাব-৮। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গ্রেফতার রিপন মোল্যার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। 

এআই

Link copied!