Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নাগরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২২, ০৪:১০ পিএম


নাগরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

টাঙ্গাইলের নাগরপুরে নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে যথাক্রমে পাকুটিয়া, মোকনা, মামুদনগর, সহবতপুর ও ভারড়া ইউনিয়নে প্রায় ২ হাজার দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এতে এখন পর্যন্ত পুরো উপজেলায় সরকারি বরাদ্দকৃত মোট ৫ হাজার কম্বল এমপি টিটু‍‍`র সরাসরি তদারকিতে বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণকালে বিভিন্ন ইউনিয়নে সংক্ষিপ্ত আলোচনা সভায় সরকারের উন্নয়ন কার্য তুলে ধরে আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্দ করেছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় নাগরপুরেও সরকারি বরাদ্দকৃত ৫ হাজার কম্বল বিতরণ কার্য চলছে। সুতরাং আগামীতেও জনগণের ভোটে আ. লীগ নির্বাচিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় গিয়ে সরকার গঠন করবে।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান, ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম, নাগরপুর উপজেলা আ. লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, আব্দুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীদুল ইসলাম খান অপু, শেখ শামছুল হক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবর আল মামুন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আজিম হোসেন রতন, সাধারণ সম্পাদক মোঃ সজিব মিয়া সহ বীর মুক্তিযোদ্ধা গণ, নাগরপুর প্রেসক্লাব সাংবাদিক বৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

কেএস 

Link copied!