Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

বলাৎকারের সময় স্কুলের দপ্তরির লিঙ্গ কর্তন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ডিসেম্বর ১৮, ২০২২, ০২:২৬ পিএম


বলাৎকারের সময় স্কুলের দপ্তরির লিঙ্গ কর্তন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বর্নিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি (এমএলএস) আজাদ মোল্যার (৩৭) বিরুদ্ধে প্রতিবন্ধিকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। বলাৎকারের সময় ওই প্রতিবন্ধি কামড়িয়ে আজাদের পুরুষাঙ্গ অনেকটাই ছিড়ে ফেলেছে।

এলাকা সূত্রে জানা যায়, শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে বর্নিচর গ্রামের জামাল মোল্যার ছেলে বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি আজাদ মোল্যা একই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধি মারুফকে (১৮) বলাৎকার করে। এ সময় মারুফ ক্ষেপে গিয়ে আজাদের পুরুষাঙ্গ কামড়িয়ে অনেকটাই ছিড়ে ফেলে।

আহত অবস্থায় আজাদকে তার লোকজন উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওইদিনই তাকে ঢাকায় রিফার্ড করা হয়। এলাকায় দুই পরিবারের কাউকেই পাওয়া যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার করিম বলেন, স্কুলের কর্মচারী আজাদ বলাৎকারের ঘটনা ঘটিয়েছে বলে বিদ্যালয়ের সাবেক সভাপতি জানিয়েছে।

ময়না ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সাবু মোল্যা বলেন, আজাদকে আহত অবস্থায় ফরিদপুর আনা হয়েছিল, সেখান থেকে ঢাকায় নেওয়া হয়েছে।

বর্নিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান বলেন, আমি ঢাকায় আছি। তবে মোবাইল ফোনে শুনেছি আজাদ খারাপ কাজ করেছে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব রোববার বলেন, রাতে পুলিশ পাঠানো হয়েছিল। বাড়িতে কাউকে পাওয়া যায়নি। পরিবারের লোকদের সাথে যোগাযোগ করার ব্যবস্থা চলছে।

কেএস 

Link copied!