Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

দুধ দিয়ে গোসল করে ব্রাজিলের দুই সমর্থকের আর্জেন্টিনায় যোগদান

সাহিদুল ইসলাম ভূঁইয়া

ডিসেম্বর ১৮, ২০২২, ০৪:৫৮ পিএম


দুধ দিয়ে গোসল করে ব্রাজিলের দুই সমর্থকের আর্জেন্টিনায় যোগদান

আর্জেন্টিনার লিওনেল মেসির খেলায় মুগ্ধ হয়ে ব্রাজিলের দুই সমর্থক দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনায় যোগদান করেছেন।  তারা হলেন-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষারিয়ারচর গ্রামের ব্রাজিলের সমর্থক মো. জুয়েল ও রংপুর নগরীর লালবাগ এলাকার আতু মিয়া।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরীর লালবাগ এলাকায় রেলগেটে আতু মিয়া দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থকের আর্জেন্টিনায় যোগদান  করেন। ৫৫ বছরের আতু মিয়া নগরীর লালবাগ এলাকার বাসিন্দা।

আতু মিয়া জানান, ছোটবেলা থেকেই তিনি ব্রাজিলের সমর্থক ছিলেন। দীর্ঘদিন ধরে ব্রাজিলের খেলোয়াড় নেইমারের অভিনয়ে বিরক্ত হয়ে দলটির প্রতি আস্থা হারিয়ে ফেলেন। পাশাপাশি আর্জেন্টিনা দলের বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখে তিনি মুগ্ধ হন।

সেই অনুভূতি থেকে ব্রাজিল সমর্থক থেকে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার সমর্থক দলে যোগ দেন। রোববার দুপুরে তিনি এলাকাবাসীর উপস্থিতিতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিলের জার্সি খুলে ফেলে আর্জেন্টিনার জার্সি পরেন।

এসময় আর্জেন্টাইন সমর্থক দলে যোগ দেওয়া আতুকে বুকে জড়িয়ে কুশল বিনিময় করেন অন্য সমর্থকরা।পরে তারা আতু মিয়াকে নিয়ে আনন্দ মিছিলও করেন আর্জেন্টিনার সমর্থকরা।

এদিকে,  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষারিয়ারচর গ্রামের ব্রাজিলের সমর্থক মো. জুয়েল রানা দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থনের ঘোষণা দিয়েছেন। দুধ দিয়ে গোসল করে এখন থেকে ফুটবল খেলায় জুয়েল রানার আর্জেন্টিনা দলকে সমর্থন করার ঘোষণা সংক্রান্ত ৪ মিনিট ৫৫ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলার আষারিয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে। জুয়েল রানা একজন ব্যবসায়ী। আর্জেন্টিনার সমর্থকদের দলে কেন যোগ দিলেন জানতে চাইলে জুয়েল রানা বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলের বড় ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি ভাবতে পারিনি। দুর্দান্ত গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে তুলতে পারলেন না নেইমার। আর মেসির দল আর্জেন্টিনা সেই ক্রোয়েশিয়াকে তিন গোলে হারিয়ে দিল। এসব দেখে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থক থাকব।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বড় একটি বালতিতে রাখা আছে দুধ। সেখান থেকে একটি মগে করে জুয়েল মাথায় দুধ ঢালছেন। এসময় স্থানীয় আর্জেন্টিনার সমর্থক ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার আবুল হোসেন তুষারের নেতৃত্ব তিনি আজীবন আর্জেন্টিনার সমর্থক হয়ে থাকবেন বলেও জানান।

স্থানীয় মেম্বার আবুল হোসেন তুষার বলেন, সোনারগাঁ উপজেলার আর্জেন্টিনার সমর্থক বিপুল, আর্জেন্টিনা একটি সেরা দল, সেই বোধোদয় জুয়েল রানার মাঝে জন্মেছে, সে জন্য তাকে শুভেচ্ছা জানাই।

এআই 

Link copied!