Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সাদুল্লাপুরে থামছে না গরু চুরি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২২, ০৩:০৩ পিএম


সাদুল্লাপুরে থামছে না গরু চুরি

গাইবান্ধার সাদুল্লাপুরের সক্রিয় গরু চোরের দল। প্রতিদিন কোথাও না কোথাও চুরি হচ্ছে কৃষকের গোয়াল ঘর থেকে গরু। গত ২৭ ডিসেম্বর রাতে ভাতগ্রামের তরফ আল গ্রমের তমির উদ্দিনের পুত্র ছকু মিয়ার গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরি করে নিয়ে গেছে চোর। যার অনুমানিক মূল্য আড়াই লক্ষাধিক।

গরুর মালিক ছকু মিয়া বলেন, রাত ১ টা থেকে দেড় টার মধ্যে চোর তার গরু চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় কোন অভিযোগ না দিলেও খোঁজাখুঁজি চলছে।

এছাড়া গত ২৪ ডিসেম্বর রাতে ধাপেরহাটের বড় ছত্রগাছা গ্রামের শরিফের গরু চুরি হয়। অবশ্য এ গরুটি পরে বিকালে পাওয়া যায় ভাতগ্রামের পঁচার বাজার এলাকায় জানা যায় চোর ঐ দিন চুরি করা গরু মাঠের মধ্যে ছেড়ে দিয়ে  পালিয়ে যায়। পরে গরুটি মালিক কে ফিরিয়ে দেয়।

এছাড়া গত ২০ ডিসেম্বর রাতে গরু চুরি করে পালিয়া যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে হাফিজার রহমান তাক জনতা গন ধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করলে পুলিশ তাকে হাসপাতালে চিকিৎসার জন্য  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। সাদুল্লাপুরে আবারও সক্রিয় হয়েছে ব্যাগ বদল ও ডলার পাটি।

গত ২২ ডিসেম্বর ডলার পাটি বিউটি বেগম নামের এক মহিলার নিকট থেকে নকল ডলার দিয়ে তিন লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।  

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ইনচার্জ প্রদীপ কুমার রায় বলেন, এ বিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

কেএস

Link copied!