Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মজার ছলে ভালো কাজ করতে চান ‘বাংলার মিস্টার বিন’

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৩, ০২:৫০ পিএম


মজার ছলে ভালো কাজ করতে চান ‘বাংলার মিস্টার বিন’

সুস্থ সংস্কৃতি ও বিনোদন এর সাথে থেকে দেশ-জাতি তথা মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে বলেছেন বাংলাদেশের ব্যাপক পরিচিত মুখ পাবনার রাশেদ সিকদার তবে তিনি বাংলার মিস্টার বিন নামে খ্যাতি অর্জন করেছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১২টায় ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) মোঃ সবুজ রানার সভাপতিত্বে ও নাজমুল হুদার উপস্থাপনায় ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবী মিলনমেলায় উত্তরের বিভিন্ন জেলার প্রায় ৩৫টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রায় চার শতাধিক স্বেচ্ছাসেবীদের অংশগ্রহনে ঠাকুরগাঁওয়ে “ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে”।

উক্ত মিলন মেলায় সুস্থ সংস্কৃতির বিকাশ ঘটিয়েছেন, পাবনা জেলার কৃতি সন্তান বাংলার মিষ্টার বিন খ্যাত রাশেদ সিকদার।

এসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, এর আগে আমি ঠাকুরগাঁওয়ে ভ্রমন করি নাই। তবে একবার পঞ্চগড় যাবার পথে গাড়ি পরিবর্তনের জন্য ঠাকুরগাঁও বাসস্টেশনে নেমেছিলাম আর ইভেন্ট করার জন্য এই প্রথম এসেছি। ঠাকুরগাঁওয়ে প্রচুর ঠান্ডা তবে এখানে যখন ভোর ৪টায় খেজেুরের রস খেতে গেলাম তখন এই সুন্দর পরিবেশে আর তেমন ঠান্ডা মনে হয়নি।

প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ে সেচ্ছাসেবী মিলন মেলা আয়োজন করা হয়েছে আর এখানে আমাকে আমান্ত্রণ করার জন্য কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। আর এখানে আজকে যারা এসেছেন তারা সবাই মানবিক কর্মী ও মানবিক মানুষ। আসি সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করি কারণ আমি নিজেও একজন সেচ্ছাসেবী আর এই পরিচয় দিতে পেরে আমি স্বাচ্ছন্দ বোধ করি।

সেচ্ছাসেবীদের উদ্দেশ্যে নতুন করে আর কিছুই বলার নাই। আমি সব সময় সমগ্র মানুষের উদ্দেশ্যে কথা বলে থাকি-যে প্রত্যেকের নিজ নিজ জায়গা থেকে দেশ-জাতি তথা মানবতার কল্যাণে ভালো কিছু করতে হবে।

কেএস 

Link copied!