Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বাংলাদেশের সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: আহসান হাবীব

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২৩, ০৪:৩৭ পিএম


বাংলাদেশের সব নির্বাচন সুষ্ঠু  ও নিরপেক্ষ হবে: আহসান হাবীব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব বলেছেন, বাংলাদেশের সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন সুষ্ঠু করতে আমরা কঠোর অবস্থানে রয়েছি যেন ভোট নিয়ে কেউ প্রশ্ন তুলতে না পারে। বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান পদত্যাগ করায় ঠাকুরগাঁও-৩ আসন শূন্য হয়। এই আসনে ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

ভোট পর্যবেক্ষণে প্রত্যেক সাংবাদিকের ক্যামেরা নির্বাচন কমিশনের চোখ বলেও উল্লেখ করেন নির্বাচন কমিশনার আহসান হাবীব। তিনি দায়িত্বপ্রাপ্তদের নিরপেক্ষ থেকে নিষ্ঠার সঙ্গে ভোট গ্রহণের আহ্বান জানান।

এ সময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জিএম সাহাতাব উদ্দীন, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল আলমসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রংপুর আঞ্চলিক নির্বাচন অফিসার ও ঠাকুরগাঁও ৩ আসনের রিটার্নিং অফিসার জিএম সাহাতাব উদ্দিন বলেন, ১ ফেব্রুয়ারি ইভিএমে ১২৮ কেন্দ্র ভোট অনুষ্ঠিত হবে। আইনশৃঙ্খলা বাহিনীসহ বিচারিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্র গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারে সেজন্য সে লক্ষে কাজ করছি।

আরএস
 

Link copied!