Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজের উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি

বান্দরবান প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৩, ০৩:০২ পিএম


বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজের  উদ্বোধন

বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজের শুভ উদ্ভোদন করা হয়েছে। বুধবার ( ২৫ জানুয়ারি)  সকাল ১০ টায় বান্দরবান সদস্থ রাম জাদি এলাকায় খুমি ছাত্রাবাসের অস্থায়ী ক্যাম্পাসে আনুষ্ঠানিক ভাবে শ্রেনী পাঠদান কার্যক্রম উদ্ভোদন করা হয়।

সিং ইয়ং খুমি‍‍`র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, বিশেষ অতিথিদের মধ্যে জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা এটি এম কাউসার, নির্বাহী কর্মকর্তা  আবদুল্লাহ আল মামুন,সদস্য সিং ইয়ং ম্রো, সিং ইয়ং খুমি, সত্য হা পাঞ্জি ত্রিপুরা,ওয়ার্ড  কাউন্সিলর অজিত কান্তি দাশ, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক মিনারসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।

বান্দরবান জেলা পরিষদ স্কুল এন্ড কলেজটি আজ থেকে ৪ জন শিক্ষক ও ২৬ জন শিক্ষার্থীকে পাঠ্য পুস্তক বিতরণের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে পাঠদান কার্যক্রম শুরু করে।এই শিক্ষা প্রতিষ্ঠানটি ভবিষ্যতে জেলা ও জেলার প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষা প্রদানে অগ্রনী ভুমিকা পালন করবে বলে প্রত্যাশা স্থানীয়দের।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে ক্য শৈ হ্লা  বলেন, শিক্ষা প্রতিষ্ঠান যত বেশি হবে সুশিক্ষা প্রদানে  ততই প্রতিযোগিতার মনভাব থাকবে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে। প্রতিযোগীতা না হলে শিক্ষার মান ভালো হবেনা। সম্প্রতির বন্ধনে আবদ্ধ হয়ে এই প্রত্যন্ত অঞ্চলের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায়  শিক্ষিত করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করে ছাত্র ছাত্রীদের যাতায়াতের জন্য স্কুল বাস দেবার প্রতিশ্রুতিও প্রদান করেন তিনি।

আরএস

Link copied!