Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এসপি আব্দুল্লাহ্ আল-মামুন

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জানুয়ারি ২৫, ২০২৩, ০৬:০৫ পিএম


শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এসপি আব্দুল্লাহ্ আল-মামুন

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে দর্শনা থানা চত্ত্বরে দর্শনা থানা পুলিশের আয়োজনে, চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার (এসপি) আব্দুল্লাহ্ আল-মামুন, ইউনাইটেড বিজনেস ক্লাব লিমিডেট, ঢাকার সহযোগিতায় এক শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- চুয়াডাঙ্গা জেলা পুলিশের মানবিক পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন , অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুন্না বিশ্বাস, (দামুড়হুদা সার্কেল), দর্শনা থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর, ওসি (তদন্ত) আমানুল্লাহ আমান, ওসি (অপারেশন) নিরব হোসেন, দর্শনা থানার সেকেন্ড অফিসার এসআই আহম্মদ আলী সহ প্রমুখ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে পবিত্র কোরআনের সূরা আল-ইমরান আয়াত ১০৪ এর উদ্ধৃতি দিয়ে এসপি বলেন, আর যেন তোমাদের মধ্য থেকে এমন একটি দল হয়, যারা কল্যাণের প্রতি আহবান করবে, ভাল কাজের আদেশ দেবে এবং মন্দ কাজ থেকে নিষেধ করবে। আর তারাই সফলকাম। পুলিশ জনগণের সেবক। জনগণকে সেবা দেয়া পুলিশের কাজ। শীত এসেছে আমরা সবাই শীত অনুভব করছি। তাই শীতকে ভাগাভাগি করে নিতে আজকের এই কম্বল বিতরণ, সুতরাং যেকোনো সামাজিক কাজে পুলিশ ও সাংবাদিক যারা আচেন তারা সকলকে ভালো কাছের নির্দেশ দিবেন

কেএস 

Link copied!