Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

তাড়াশে বৃদ্ধকে মারধর ও বসতঘর ভাংচুরের অভিযোগ 

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি 

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি 

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৫:২৯ পিএম


তাড়াশে বৃদ্ধকে মারধর ও বসতঘর ভাংচুরের অভিযোগ 

সিরাজগঞ্জের তাড়াশে অসহায় মরিয়ম বেওয়া নামের এক বৃদ্ধের বসতবাড়ি ভাংচুর করে মারধরের অভিযোগ উঠেছে প্রভাবশালী এক পরিবারে বিরুদ্ধে। উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের বিষমডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে। 

এ বিষয়ে শনিবার বিকালে হামলার শিকার বৃদ্ধ মরিয়ম বেওয়ার বোন মালেকা খাতুন বাদী হয়ে তাড়াশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের বিষমডাঙ্গা গ্রামের মৃত ছোরাপ আলীর ছেলে প্রভাবশালী জহির উদ্দিন, আনোয়ার হোসেন, সেলিম আহমেদ, বাহার আলী ও জব্বার আলীর সঙ্গে জায়গা নিয়ে দীর্ঘদিন যাবত বৃদ্ধ মরিয়ম বেওয়ার বিরোধ চলে আসছিল। 

পরবর্তীতে শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে পুর্বপরিকল্পিতভাবে প্রভাবশালী জহির উদ্দিন তার দলবল নিয়ে বৃদ্ধ মরিয়ম বেওয়ার বসতবাড়ি ভাংচুর চালায়। এ সময় তাদের বাধা দিতে গেলে বৃদ্ধ ও তার ছেলেদের ব্যাপক মারধর করে। এতে তার প্রায় লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।

বৃৃদ্ধের বোন মালেকা খাতুন বলেন, জহির উদ্দিনসহ তার লোকজন আমার বৃদ্ধ বোনের বসতঘর ভাংচুর করায় এখন থাকায় জায়গাটুকু নেই। কারন থাকার ঘর ভাংচুর করে তারা আসবাবপত্র পর্যন্ত নিয়ে গেছে। আমরা ওদের বিচার দাবী করছি। অভিযুক্ত জহির উদ্দিন এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি। 

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আমি থানার বাহিরে রয়েছি। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

আরএস
 

Link copied!