Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মহাসড়কে দুর্ঘটনারোধ দিবারাত্রি কাজ করছেন ওসি 

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি 

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি 

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৫:০৯ পিএম


মহাসড়কে দুর্ঘটনারোধ দিবারাত্রি কাজ করছেন ওসি 

মহাসড়কে দুর্ঘটনা রোধ, শৃঙ্খলারক্ষা, ছিনতাই, চাঁদাবাজি, মাদক অভিযান সহ অযান্ত্রিক যানবাহন, থ্রি হুইলার বন্ধে নিয়মিত প্রচারণায় নেমেছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পিকআপ ভ্যানে মাইক সাটিয়ে ওসি মাইনুল ইসলাম ভূঁইয়াসহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে প্রচারাভিযান অব্যাহত রেখেছেন। সিএনজিচালিত অটোরিকশা, টমটম, নসিমন করিমন বটবডি মালিক ও ড্রাইভারদের জানানো যাচ্ছে যে মহামান্য হাইকোর্টের নির্দেশ অমান্য করিয়া মহাসড়কে চলাচল করিলে গাড়ি দীর্ঘদিন আটক থাকবে এমন শ্লোগানসহ প্রায়ই মাইকিং করছেন তিনি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার আওতায় মাধবপুর উপজেলার  ঢাকা-সিলেট মহাসড়কের উলিপুর বাসস্ট্যান্ড, রতনপুর বাস স্ট্যান্ড, মুক্তিযোদ্ধা গোল চত্বর হতে ঢাকা-সিলেট মহাসড়ক মাধবপুর পৌরসভার বাস স্ট্যান্ড রোড প্রায় ৫০ কি. মি. মহাসড়ক রয়েছে। এ সব মহাসড়কের বাসস্ট্যান্ড ও গুরুত্বপুর্ণ স্থানগুলোতে অভিযান চালিয়ে সিএনজি,অটোবাইক, হাই স্পীডের যানবাহন, থ্রী হুইলারসহ অযান্ত্রিক যানবাহন আটক ও নিয়মিত মামলা অব্যাহত রেখেছেন। 

গণসচেতনতা ও প্রচারাভিযানের পাশাপাশি যাত্রীদের নির্বিঘ্নে যাতায়াত নিশ্চিতকল্পে ওসি মাইনুল ইসলাম ভূঁইয়া  ইতিমধ্যেই পরিবহন মালিক, চালক, হেলপার ও শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।মহাসড়ক ব্যবহারে সব সময় সতর্ক থাকতে ও হাইওয়ে পুলিশের নির্দেশনা মানতেও অনুরোধ করে যাচ্ছেন ওসি মো. মাইনুল ইসলাম ভূঁইয়া । শুধু তাই নয়,মহাসড়কের বিভিন্ন বাসস্ট্যান্ডে থাকা অবৈধ সিএনজি চেইন মাস্টারদেরও এ সব গাড়ি না চালাতে নিরুৎসাহিত করেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ওসি মো. মাইনুল ইসলাম ভূঁইয়া বলেন, মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে গাড়ির মালিক,চালক, হেলপার সহ সকলের সহযোগীতা কামনা করছি। মহাসড়কে দুর্ঘটনা এড়াতে যাত্রীদের উদ্দেশ্য বলেন মহাসড়কে থ্রি হুইলার পরিহার করুন, নিরাপদে বাড়ি ফিরুন। তিনি আরো জানান, মহাসড়কে দুর্ঘটনা রোধে দিন-রাত কঠোর ভাবে দায়িত্ব পালন করছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ।

আরএস

Link copied!