Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কালিয়াকৈরে অটোরিকশা চালককে হত্যাকারী গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৭:০২ পিএম


কালিয়াকৈরে অটোরিকশা চালককে হত্যাকারী গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশা  চালকের হত্যাকারী  নাহিদ হোসেন(২২) কে গ্রেপ্তার ও ছিনতাকইকৃত অটোরিকশা উদ্ধার করেছে র‌্যাব ১। 

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হরিণহাটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত (০৫ ফেব্রয়ারি) দুপুরে  কালিয়াকৈর উপজেলার  গোসাত্রা গ্রামের  নির্জন এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুসহ অটোরিকশা চালক আজাদের গলা, পুরুষাঙ্গ ও অন্ডকোষ কাটা লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। 

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে এই হত্যাকাণ্ডের রহস্য এবং প্রকৃত ঘটনা উম্মোচনের জন্য র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং এটি একটি পরিকল্পিত নৃশংস হত্যাকাণ্ড হতে পারে ধারণা করে গোয়েন্দা নজরদারী  বৃদ্ধি করে। 

এ ঘটনার একপর্যায়ে বুধবার সকালে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের একটি চৌকষ দল বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষন ও গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশা চালক আজাদের একমাত্র হত্যাকারী আত্মগোপনে থাকা নাহিদকে(২২) উপজেলার  হরিণহাটি এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃত নাহিদ টাঙ্গাইল জেলার,নাগরপুর থানার মো. আতাউর মন্ডলের পুত্র।  এ সময়  তার কাছ থেকে মৃত ভিকটিম আজাদ (১৬) এর ব্যবহৃত ১ টি মোবাইল ফোন এবং তার দেওয়া তথ্যমতে  উপজেলার  হরিণহাটি (এপেক্স রোড) এলাকায়  ফেদু মাতাব্বর কলোনী এন্ড টাওয়ার এর নীচতলায় অটোরিকশার  গ্যারেজ থেকে ভিকটিম আজাদের ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করে।  

গ্রেপ্তারকৃত নাহিদ  র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম আজাদ (১৬)'কে  হত্যার কথা স্বীকার করেছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত রিকশাচালক আজাদের হত্যাকারী নাহিদকে র‌্যাব-১ কালিয়াকৈর থানায় হস্তান্তর করেছে। 

আরএস

Link copied!