Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মিঠাপুকুরে মানসিক ভারসাম্যহীন বেওয়ারিশ নারীর মৃত্যু

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৫:৪০ পিএম


মিঠাপুকুরে মানসিক ভারসাম্যহীন বেওয়ারিশ নারীর মৃত্যু

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাগীগন্জ বাসস্ট্যান্ডে এক মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়েছে। মৃত ঐ নারীর বয়স আনুমানিক ৪০ ঊর্ধ্ব হবে এবং ঐ নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। নাম পরিচয় সনাক্ত না হওয়ায় তার লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্হানীয়রা।

৩নং পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমান (মাহবুব) আমার সংবাদকে জানান , উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বৈরাগীগঞ্জ বাসস্ট্যান্ডে আনুমানিক ১০/১২ দিন আগ থেকে এক মানসিক ভারসাম্যহীন পাগল নারী বাংলাদেশ কৃষি ব্যাংক বৈরাগীগঞ্জ শাখা সংলগ্ন খোলা আকাশের নিচে অবস্থান করছিলেন। বৈরাগীগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থিত বিভিন্ন দোকান অথবা বিভিন্ন ব্যক্তির কাছে আকার ইশারায় খাবার চেয়ে খুদা মেটাতেন। রাতে অতিরিক্ত ঠান্ডায় কৃষি ব্যাংকের নিচেই অবস্থান করতেন। সম্ভবত অতিরিক্ত ঠান্ডায় তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১১ ফেব্রুয়ারি) আনুমানিক দুপুর ২ ঘটিকার সময় ঐ মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়। এসময় তার লাশ এবং স্বজনদের সনাক্তের জন্য মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান আমার সংবাদকে জানান, পরিচয় সনাক্ত না হওয়ায় লাশের পোস্ট মর্টেম শেষে মরদেহ আনজুমান মফিদুল ইসলামকে প্রদান করা হয়েছে।

কেএস  

Link copied!