Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নাগরপুরে ১৮ বীরনিবাস উদ্বোধন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ০৭:১১ পিএম


নাগরপুরে ১৮ বীরনিবাস উদ্বোধন

টাঙ্গাইলের নাগরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত আবাসন প্রকল্পের ১৮ টি বীরনিবাস উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চাবি হস্তান্তর করেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা পরিষদের (মহিলা) ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা সহকারী প্রোগ্রামার হাবিবুর রহমান, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোকসেদ আলী, বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন ছানা প্রমুখ।

নাগরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু-বকর সিদ্দীকি বলেন, অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য উপজেলার ১২টি ইউনিয়নে ৫৪টি বীরনিবাস মধ্যে ১৮টি হস্তান্তর করা হয়েছে ও ৩৬টি নির্মাণ কাজ চলমান রয়েছে। প্রতিটি ঘরের আয়তন ৭৩২ বর্গফুট। প্রতিটি একতলা ঘরের নির্মাণের প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে ১৪ লাখ ১০ হাজার ৩৮২ টাকা। 

এ বিষয়ে ইউএনও মো. ওয়াহিদুজ্জামান বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। প্রধানমন্ত্রী অসচ্ছল মুক্তিযোদ্ধাদের কথা ভেবে তাদের জন্য পাকা ঘর নির্মাণ প্রকল্প গ্রহণ করেছেন।

এআরএস

Link copied!