Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

সামরিক শাখার প্রধান রণবীরসহ ২ জনের রিমান্ড মঞ্জুর

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৪:১০ পিএম


সামরিক শাখার প্রধান রণবীরসহ ২ জনের রিমান্ড মঞ্জুর

জঙ্গি সংঘঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সামরিক শাখার প্রধান রণবীরসহ ২ জনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার ( ১৬ ফেব্রুয়ারি) বান্দরবান চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম এমরান এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে প্রেরিত  দুই জঙ্গি সদস্য হলেন কতিত জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সামরিক শাখার প্রধান রণবীর (৪৪) ও বোমা বিশেষজ্ঞ আবুল বাসার মৃধা (৪৪)।

আদালত সুত্রে জানা যায়,  ২৩ জানুয়ারি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের পাহাড়পাড়া সাকিনের ইয়াহিয়া গার্ডেন এলাকার একাশিয়া বাগানে অভিযান পরিচালনা করে  সিলেটের শাহপরাণ এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মাসুকুর রহমান ওরফে রনবীর (৪৪) ও মাদারীপুরের রাজৈর এলাকার মৃত আব্দুর রউপ মৃধার ছেলে আবুল বাসার মৃধাকে (৪৪) অস্ত্র,কারতুজ ও নগদ টাকাসহ আটক করে র‍্যাব ১৫ এর সদস্যরা।

পরে ২৪ জানুয়ারি বান্দরবান জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তোলা হলে বিচারক সৈয়দা সুরাইয়া আক্তার কারাগারে পাঠানোর  আদেশ দেন। আজ ১৬ ফেব্রুয়ারি সন্ত্রাস ও রাস্ট্রদ্রোহী মামলায় মাসুকুর রহমান রনবীর, আবুল বাশার মৃধা, নিজাম উদ্দীন হিরণ, মো. সাদিকুর রহমান, সালেহ আহমদ, মো. ইমরান বিন রহমান, বায়েজিদ ইসলামসহ সাত জনকে আদালতে তোলা হলে ৭ দিনের রিমান্ড আবেদন করে রাষ্ট্র পক্ষ।

এরই প্রেক্ষিতে আদালত মাসুকুর রহমান ওরফে রনবীর (৪৪) ও আবুল বাসার মৃধাকে (৪৪) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আরএস

Link copied!