Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সোনারগাঁওয়ে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

পনির ভূইয়া, সোনারগাঁও

পনির ভূইয়া, সোনারগাঁও

ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৪:১৯ পিএম


সোনারগাঁওয়ে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার নানাখি এলাকায় এক নারী শ্রমিককে গন ধর্ষণ করার অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। এ বিষয়ে জড়িত থাকার অভিযোগে গতকাল রাতে ৩ ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার কাচপুর  ইউনিয়নের অলিম্পিক বিস্কুট কোম্পানিতে কাজ করে আসছে ঐ নারী শ্রমিক। গত ১০ ফেব্রয়ারি শুক্রবার কাজ শেষে সন্ধ্যায় কেনাকাটা করার জন্য একই এলাকার নয়াপুর বাজারে যায় ঐ নারী শ্রমিক। সেখান থেকে শাখাওয়াত হোসেন, মমিন মিয়া, ফয়সাল মিয়া ও হানিফ মিয়া বিভিন্ন কৌশলে ভয়ভীতি প্রদর্শন করে নানাখি এলাকায় একটি পরিত্যক্ত মুরগির খামারে নিয়ে আটকে রেখে পালাক্রমে জোর পূর্বক ধর্ষণ করে সেগুলো আবার ভিডিও ধারণ করে। এ বিষয়ে নারী শ্রমিকের স্বামী শাহরিয়ার আলম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

গতকাল শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জড়িত থাকা মমিন মিয়া, হানিফ মিয়া ও ফয়সাল মিয়াকে গ্রেপ্তার করেছে তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ জাকির রব্বানী সহ অন্যান্য পুলিশ সদস্য।

সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহ বলেন, নারী শ্রমিককে ধর্ষনের বিষয়ে থানায় মামলা নেয়া হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদে গ্রেপ্তারের জন্যে মাঠে কাজ করছে পুলিশ।

কেএস 

Link copied!