Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

লামা-আলীকদম সড়কে মাহিন্দ্রা উল্টে ৯ শিক্ষার্থী আহত

লামা (বান্দরবান) প্রতিনিধি

লামা (বান্দরবান) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৬:৪৬ পিএম


লামা-আলীকদম সড়কে মাহিন্দ্রা উল্টে ৯ শিক্ষার্থী আহত

লামা-আলীকদম সড়কের রেপার পাড়া কেরারঝিরি এলাকায় মাহিন্দ্র গাড়ি দুর্ঘটনায় স্কুল ছাত্রছাত্রী, নারী ও শিশু সহ ৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জন কে লামা হাসপাতালে আনা হলে গুরুতর আহত ৩ জন কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার এবং বাকী ৬ জনকে লামা হাসপাতালে ভর্তি করা হয়।

আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া কেরার ঝিরি এলাকায় (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা সবাই চৈক্ষ্যং পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্রছাত্রী। সবাই স্কুল শেষে মাহিন্দ্র গাড়ি করে চৈক্ষ্যং ইউনিয়নের শিবাতলী এলাকায় বাড়িতে ফিরছিল। এছাড়া গাড়িতে যাত্রী হিসাবে আরো কয়েক জন নারী-শিশু ছিল। সড়ক দুর্ঘটনাস্থল থেকে লামা হাসপাতাল কাছে হওযায় তাদের এখানে আনা হয়। এসময় আহত, শিক্ষার্থীদের অভিভাবক ও স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে আসে।

আহত শিক্ষার্থী মো. জীবন জানায়, স্কুল ছুটি হলে তারা রেপারপাড়ি বাজার থেকে মাহিন্দ্র করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। গাড়িটি খুব জোরে চালাচ্ছিল ড্রাইভার। রেপারপাড়া বাজার থেকে একটু সামনে কেরারঝিরি নামক স্থানে নিয়ন্ত্রণ হারালে মাহিন্দ্রটি উল্টে যায় এবং সবাই চাপা পড়ে।

মাহিন্দ্রার অপর যাত্রী জোসনা বেগম বলেন, ছোট বড় মিলে ড্রাইভারসহ আমরা গাড়িতে চৌদ্দ জন ছিলাম। অল্প বয়সের ছোট ছেলে গাড়ি চালাচ্ছিল। অতিরিক্ত যাত্রী বোঝাই ও অদক্ষ ড্রাইভার হওয়ার কারণে দুর্ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, সাথে সাথে হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত এলাকাটি আলীকদম উপজেলায় হওয়ায় আলীকদম থানা পুলিশ ঘটনাস্থল গিয়েছি। আহতদের চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে।

আরএস

Link copied!