Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০১:১৪ পিএম


চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়ায় পাচারকালে এক লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় একটি রিভলবার, ৪০ রাউন্ড কার্তুজ এবং পাচারকাজে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে তাদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি বনরেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তাকৃতরা হলো- ময়মনসিংহ জেলার তারাকান্দা চরপাড়া এলাকার নুর উদ্দিনের ছেলে ফরিদ মিয়া (২৫) এবং চট্টগ্রামের জোরারগঞ্জ সোনাপাহাড় এলাকার মৃত মোহাম্মদ সামশুল হকের ছেলে নুর হোসেন সবুজ (২৭)। তারা দুজন কাভার্ডভ্যান চালক-হেলপার।

থানা সূত্রে জানা যায়, ওসি মো. আতিকুর রহমান ও এসআই মাহফুজুর রহমানের সঙ্গীয় ফোর্স গোপন তথ্যের ভিত্তিতে উল্লিখিত এলাকায় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি চালান। এসময় গাড়িতে বিশেষ কায়দায় লুকোনো এক লাখ ৬০ হাজার পিস ইয়াবা, একটি রিভলবার ও ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এবং গাড়িটির চালক-হেলপারকে গ্রেপ্তার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, বিশেষ অভিযান চালিয়ে ইয়াবার চালানটি আটক করতে সক্ষম হই। ইয়াবার চালানটি তারা কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল, যার আনুমানিক মূল্য ৪ কোটি ৮০ লাখ কোটি টাকা।

এআরএস

Link copied!