Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কুষ্টিয়ায় পৌর মেয়রের অফিসে চুরি

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৬:০৮ পিএম


কুষ্টিয়ায় পৌর মেয়রের অফিসে চুরি

কুষ্টিয়ার পৌরসভার মেয়র আনোয়ার আলীর অফিসে তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে এ চুরির ঘটনাটি ঘটলেও সকালে তা জানাজানি হয়।

পৌর কর্মকর্তা কর্মচারীরা জানান, রোববার সকালে অফিসের কর্মচারীরা মেয়রের অফিস রুমের সামনে গেলে অফিসের তালা ভাঙা দেখতে পায়। এ সময় দ্রুত কর্মচারীরা অফিস কক্ষে ঢুকে কিছু কাগজপত্র এলোমেলো দেখতে পান। পরে তারা অফিস থেকে শিক্ষাবৃত্তির টাকা, ক্যামেরা, ইলেকট্রনিক ডিভাইস ও কাগজপত্র চুরির বিষয়টি জানতে পারে। এ ঘটনায় তীব্র নিন্দা ও বিচারের দাবি জানিয়েছে পৌর কর্তৃপক্ষ।

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী বলেন, সকালে শুনতে পেলাম আমার অফিস রুমের তালা ভেঙে চুরি করা হয়েছে। খুবই দুঃখজনক ঘটনা। কারা এ ঘটনা ঘটিয়েছেন তা জানি না। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। চুরি ঘটনা জানতে পেরে আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক টিম পৌর মেয়রের কার্যালয়ে যান এবং বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া আশ্বাস দেন।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামিকে শনাক্ত করে আইনের আওতায় আনতে সব ধরনের চেষ্টা চলছে।

কেএস 

Link copied!