Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সপ্তাহের ব্যবধানে ২৩ লক্ষাধিক টাকার রড চুরি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ৯, ২০২৩, ০৪:১৩ পিএম


সপ্তাহের ব্যবধানে ২৩ লক্ষাধিক টাকার রড চুরি

টাঙ্গাইলের মির্জাপুরে এক সপ্তাহের ব্যবধানে দুই দোকানে ২৩ লক্ষাধিক টাকার রড চুরির ঘটনা ঘটেছে। 
বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সংলগ্ন কুমারজানী এলাকায় সেলিম মিয়া নামের এক ব্যবসায়ীর দোকান থেকে ১৩ টন রড চুরি হয়।

জানা যায়, গত ৩ মার্চ রাতে মির্জাপুর পৌরসদরের পোষ্টকামুরী বাড়বাড়ি এলাকায় অহি এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা ভেঙে সংঘবদ্ধ চোর সদস্যরা ১০টন রড চুরি করে নিয়ে যায়। দুই দোকানে চুরি হওয়া ২৩ টন রডের বাজার মূল্য প্রায় ২৩ লক্ষাধিক টাকা। এ চুরির ঘটনায় অহি এন্টারপ্রাইজের মালিক এনায়েত হোসেন মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ইমারত নির্মাণ সামগ্রী ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, ১০ থেকে ১২ টন রড লোড বা আনলোড করতে ৫ জন লোকের কমপক্ষে ৩-৪ ঘন্টা সময় লাগবে। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা পেশাদার ও দক্ষ। একদম পৌরশহরে ভিতর এতো লম্বা সময় নিয়ে চুরির ঘটনা ঘটলেও তা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টিগোচর না হওয়ায় রাতের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সমালোচনা করেছেন কয়েকজন ব্যবসায়ী।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. মজিবুর রহমান বলেন, সেলিম মিয়ার দোকান পরিদর্শন করা হয়েছে। একটি অভিযোগ দিতে বলা হয়েছে। পুলিশের পক্ষ হতে চোরদের ধরার চেষ্টা অব্যাহত চলছে।

Link copied!