Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বরিশালে ১১ টি দেশীয় অস্ত্রসহ ২ কিশোর গ্রেপ্তার

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

মার্চ ১৭, ২০২৩, ০৪:২৭ পিএম


বরিশালে ১১ টি দেশীয় অস্ত্রসহ ২ কিশোর গ্রেপ্তার

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে বেশকিছু ধারালো অস্ত্রসহ ২ কিশোরকে গ্রেপ্তার করেছে। নগরীর ৫ নম্বর ওয়ার্ডস্থ জামাই-বাজার এলাকার সহিদুল ঢালীর চা দোকানের সম্মুখ থেকে ১৩ মার্চ গভীর রাতে তাদের গ্রেপ্তারে সফলতা পায় পুলিশ।

পরবর্তীতে অস্ত্র উদ্ধারের এই ঘটনায় সংশ্লিষ্ট একটি মামলা গ্রহণ পরবর্তী আদালতে সোপর্দ করলে বিচারক তাদের জুডিশিয়াল হেফাজতে পাঠিয়ে দেন।

কাউনিয়া থানা পুলিশ জানায়, কিশোর সন্ত্রাসীদের একটি গ্রুপ অস্ত্রসমেত শহরের ৫ নম্বর ওয়ার্ডের জামাই বাজারে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতিতে তাদের একটি টিম সেখানে হানা দেয় এবং মো. মুন্না (১৭) এবং মো. রাহাত মোল্লা (১৭) নামের দুই শিশুকে বস্তাভর্তি দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করে। তাৎক্ষণিক ওই বস্তা খুলে ১১টি ধারালো অস্ত্র অর্থাৎ রামদা উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার মুন্না পার্শ্ববর্তী এলাকা মোহাম্মদপুরের নয়ন মিয়ার ছেলে এবং সমবয়সি রাহাত মোল্লা বরিশাল মেট্রোপলিটন বন্দর থানাধীন পতাং গ্রামের পলাশ মোল্লার ছেলে। তারা সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশে অস্ত্রগুলো মজুত করেছিল।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে চালানো বিশেষ অভিযানে মুন্না এবং রাহাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পাটের তৈরি পুরাতন বস্তায় রক্ষিত বিভিন্ন সাইজের রামদা উদ্ধার করা হয়। এর মধ্যে ৪ টি বগি দা, বড় দা ৩ টি, রামদা ৩ টি, ১ টি ছোরা রয়েছে। এই ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা পরবর্তী আদালতে পাঠালে বিচারক তাদের জুডিশিয়াল হেফাজতে প্রেরণ করেন।

আরএস

 

 

 


 

 

Link copied!