Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

টাঙ্গাইলে জাতীয় পার্টির বর্ধিত সভা

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ১৭, ২০২৩, ০৬:৫১ পিএম


টাঙ্গাইলে জাতীয় পার্টির বর্ধিত সভা

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ মার্চ) বিকেলে ধনবাড়ী উপজেলা ও  পৌর জাতীয় পার্টির আয়োজনে পৌরশহরের সিদ্দিকী ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সধারণ সম্পাদক মোজাম্মেল হক মজনুর সঞ্চালনায় সহ-সভাপতি ফজলুল হকের সভপাতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্যে দেন, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সম্মেল প্রস্তুতি কমিটির আহবায়ক এ্যাডভোকেট আব্দুস ছালাম চাকলাদার, বিশেষ অতিথি’র বক্তব্যে দেন, যুগ্ম আহবায়ক, সৈয়দ শামছুদ্দোহা যুবরাজ, ইব্রাহিম মোল্লা, প্রধান বক্তার বক্তব্যে দেন, সদস্য সচিব আলহাজ মোজাম্মেল হক। সভায় অন্যান্যের মধ্যে আরোও বক্তব্যে রাখেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নয়ন তরফদার ও পৌর জাতীয় পার্টির সদস্য সচিব সৈয়দ  সাজন আহমেদ রাজু প্রমূখ।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সম্মেল প্রস্তুতি কমিটির সদস্য সচিব আলহাজ মোজাম্মেল হক তিনি  ফজলুল হক কে ধনবাড়ী উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও মোজাম্মেল হক মজুনকে সাধারণ সম্পাদক এবং ধনবাড়ী পৌর জাতীয় পার্টিতে কবির বকল কে আহবায়ক ও সৈয়দ  সাজন আহমেদ রাজু কে সদস্য সচিব করে ঘোষনা করেন।

অনুষ্ঠানে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীরা অংশ নেয়।

আরএস

 

Link copied!